8.10.2014

দাজ্জালের সাথে এক মুমিনের ঘটনা! কি ঘটবে বিস্তারিত পড়ুন।


দাজ্জালের সাথে এক মুমিনের ঘটনা! হযরত আবূ সাঈদ খুদরী রাদিয়াল্লাহু তা'লা আনহু থেকে বর্ণিত, তিনি বলেন, নবী করিম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন: দাজ্জাল আত্মপ্রকাশ করলে মুমিনদের একজন তার নিকট যাবেপথে তার সাথে দাজ্জালের পাহারাদারদের দেখা হলে তারা তাকে জিজ্ঞেস করবে: কোথাইয় যাওয়ার ইচ্ছায় বেরিয়েছো? সে বলবে: আমি এই আত্মপ্রকাশকারী ব্যক্তির কাছে যেতে চাইতারা বলবে: আমাদের প্রভুর প্রতি কি তুমি ঈমান রাখ না? সে বলবে: আমাদের প্রভুর ব্যাপারে তো অপ্রকাশ্য কিছু নেইতারা বলবে: একে হত্যা করঅতঃপর তাদের কিছু লোক অন্য কিছু লোককে বলবে: তোমাদের প্রভু কি তোমাদেরকে তার অনুমতি ব্যতীত কাউকে হত্যা করতে নিষেধ করেনি? ফলে তারা তাকে দাজ্জালের কাছে নিয়ে যাবে 

বর্তমান সময়ের এক দাজ্জাল যার নাম দেওানবাগি।
বর্তমান সময়ের এক দাজ্জাল যার নাম দেওানবাগি।
যখন মুমিন লোকটি দাজ্জালকে প্রত্যক্ষ করবে, তখন বলবে: হে লোকসকল! এ সেই দাজ্জাল যার আলোচনা রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম করেছেনঅতঃপর দাজ্জালের আদেশে তাকে উপুড় করে শোয়ানো হবে দাজ্জাল বলবে: ওকে ধরে তার পিঠ ও মাথায় প্রহার কর তাকে প্রহার করার কারণে তার পেট ও পিঠ চওড়া হয়ে যাবেসে বলবে: তুমি কি আমাকে বিশ্বাস কর না? সে বলবে: তুমি তো মিথ্যাবাদী মাসীহ দাজ্জাল অতঃপর তার হুকুমে মুমিন ব্যক্তির মাথার সিঁথি থেকে দুপায়ের মধ্য পর্যন্ত করাত দিয়ে চিরে দুটুকরো করে দেয়া হবেঅতঃপর দাজ্জাল দুই টুকরার মাঝখান দিয়ে হেঁটে যাবে এবং লাশকে সম্বোধন করে বলবে: উঠতখন সে পূর্ণরূপে (জীবিত হয়ে) উঠে দাঁড়াবেঅতঃপর (দাজ্জাল) তাকে জিজ্ঞেস করবে: তুমি কি আমার প্রতি ঈমান এনেছ? সে বলবে: তোমার সম্পর্কে আমার অভিজ্ঞতা বৃদ্ধি পেল। 

তারপর বলবে: হে লোকেরা! এ দাজ্জাল আমার পরে মানুষের মধ্য হতে আর কারো কোন কিছু করতে পারবে নাঅতঃপর দাজ্জাল তাকে যবেহ্ করার জন্য ধরবেতখন আল্লাহ্ তাআলা তার গর্দান থেকে গলার নিচের হাড়ের মধ্যমাংশকে পিতলে পরিণত করবেন ফলে সে তাকে হত্যা করতে সক্ষম হবে নাশেষে সে তার দুহাত ও দুপা ধরে ছুঁড়ে ফেলে দেবে দেখে লোকেরা ধারণা করবে যে, তাকে আগুনে নিক্ষেপ করলবাস্তবে তাকে জান্নাতে ফেলা হলোরাসূলুল্লাহ্ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেন: নিখিল বিশ্বের প্রতিপালকের নিকট এই ব্যক্তিই সবচেয়ে বড় শহীদ” (সহীহ বুখারী, হাদীস- ৭১৩২; সহীহ মুসলিম, হাদীস- ২৯৩৮)

বিশেষ দ্রষ্টব্যঃ পোষ্ট টা পড়ে যদি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট বক্স এ আপনার মতামত জানাবেন আর আপনার বন্ধু বান্দব দের সাথে শেয়ার করতে ভুলবেন্না, আসসালামু আলাইকুম, ফি আমানিল্লাহ !!! আল্লাহ তায়ালা আমাদের সবাইকে সঠিক বুজ দান করুন।


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: