8.02.2014

আপনি কি জানেন সৌদি ইতিহাসে তিন জন কথিত গ্রান্ড মুফতি ছিলো যারা প্রত্যেকেই ছিলো দাজ্জালের মত কানা??


আপনি কি জানেন?? সৌদি ইতিহাসে তিন জন কথিত গ্রান্ড মুফতি ছিলো যারা প্রত্যেকেই ছিলো দাজ্জালের মত কানা?? ইহুদী বংশউদ্ভূত সউদ পরিবার জাজিরাতুল আরবের ক্ষমতা দখলের পর এ পর্যন্ত তিন জনকে গ্র্যান্ড বা সরকারি প্রধান মুফতি করা হয়:

নিছে তিনজনের বর্ণনা দেওয়া হলোঃ

১) ইব্রাহিম আল আশ-শায়েখ (১৯৫৩-১৯৬৯)
২) ১৯৬৯-১৯৯৩ পর্যন্ত কেউ ছিলো না।
৩) আব্দুল্লাহ বিন বাজ (১৯৯৩-১৯৯৯)
৪) আব্দুল্লাহ আল শায়েখ (১৯৯৯- এখন আছে)

কথিত গ্রান্ড মুফতি ছিলো যারা প্রত্যেকেই ছিলো দাজ্জালের মত কানা??
কথিত গ্রান্ড মুফতি ছিলো যারা প্রত্যেকেই ছিলো দাজ্জালের মত কানা??

নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লম তিনি হাদীস শরীফে বলেছেন: ‍'শেষ জামানায় একদল দাজ্জালের চ্যাল্যা বের হবে'। মূলত: সউদী সরকারি এ মূফতিরা ইসলামকে বিকিয়ে দিয়ে্ একদিকে বাতিল আক্বিদাভূক্ত ওহাবী-সালাফি মতবাদ প্রচার করে এবং অন্যদিকে ক্ষমতাসীন সউদ পরিবারের সমস্ত হারাম কাজকে ফতওয়া দিয়ে হালাল করে । আর এ কারণেই তাদের মধ্যে দাজ্জালের মত কানা হওয়ার লক্ষণ জাহির হয়। সউদ পরিবার যে ইহুদী বংশ উদ্ভূত তার দলিল: লিঙ্ক এখানে

বিশেষ দ্রষ্টব্যঃ পোষ্ট টা পড়ে যদি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট বক্স এ আপনার মতামত জানাবেন আর আপনার বন্ধু বান্দব দের সাথে শেয়ার করতে ভুলবেন্না, আসসালামু আলাইকুম, ফি আমানিল্লাহ !!! আল্লাহ তায়ালা আমাদের সবাইকে সঠিক বুজ দান করুন।


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: