8.19.2014

ওহাবীনামা : ইহুদী সউদি ওহাবী সরকারের মুখোশ উন্মোচন।

বর্তমানে মুসলমানের ঈমান-আক্বিদা ধ্বংসকারী ও কাফিরদের পক্ষাবলম্বন করে মুসলিমদের ক্ষতিসাধনকারী একমাত্র মুনাফিক, শয়তানের শিং সউদি ওহাবী সরকার । সউদি ওহাবী সরকারের যে নগ্নভাবে ইসলামের ক্ষতি করছে ও কাফিরদের সাথে দহরম -মহরম রাখছে ইতিহাসে বিরল। সউদি ওহাবী সরকার যে ক্ষতি ইসলাম ও মুসলমানের করেছে ও করছে তা লিখে-বলে শেষ করা যাবেনা । এই পোষ্টটি পড়তে পারেন সৌদি-আরব’ নামের উৎস ও ইসরাইল গঠনে সৌদের ভূমিকা।

আফসোস মুসলমানের জন্য যে সউদি ওহাবী সরকার নিজেদের কুকির্তি নগ্নভাবে প্রকাশ করলেও কিছু বোবা, বধির, আন্ধা, গন্ডমুর্খ, বকলম মুসলমান এদের ইসলামের অনেক বড় কিছু মনে করে। শরিয়তের বিষয়ে এদের রেফারেন্স দেয় । অথচ তারা জানেনা যে খুদ সৌদি মুফতিরাই ছিলো দাজ্জালের অনুসারি।

পবিত্র মক্কা ও মদিনা শরীফের প্রতি মানুষের আবেগ, মুহব্বতকে পুজি করে আজ এই ওহাবী সরকার ইসলাম ও মুসলমানকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। আমি এই নোটে এই ওহাবী ইহুদি সরকারের আসল পরিচয় উন্মোচন করবো ইনশা আল্লাহ।

অনেকেই হয়তো জানেন,অনেকে হয়তো জানেননা যে এই সউদি ওহাবী সরকার ইহুদী এবং এদের পূর্বপুরুষ ছিলো ইহুদি। এরা মুসলমান নামধারী ইহুদী । শয়তান যেহেতু নেক সুরতে ধরা দেয় সেহেতু ইহুদীরা নিজেদের লোককে মুসলমানের বেশে প্রবেশ করিয়েছে আরবের পুন্য ভুমিতে। যখন কোন কাফির এসে বলবে ইসলামের ইহা ভুল,উহা ভুল তখন মুসলমান ওই কাফিরকে ধুর ধুর করে তাড়িয়ে দিবে কিন্তু যখন কোন মুসলমান নামধারী ব্যক্তি আলেম বেশ ধারন করে বলবে একই কথা তখন মুসলমান হবে ঈমানহারা,বিভ্রান্ত । যে কাজ করেছে ইহুদীরা তাদেরই জাত ভাই ওহাবী সরকারের মাধ্যমে। আজ এই ওহাবী সরকার হেরেমে মদ,গাজা,নারী নিয়ে ফুর্তি করলেও এগুলানকে হারাম মনে করেনা। উলটা এরা নানা শরিয়তসম্মত আমলকে বিদায়াত বিদায়াত বলে মানুষকে রহমত বঞ্চিত করেছে।

দেখুন ওহাবী যুবরাজদের নাইট ক্লাবে। যুবরাজ তালাল ও তার নগ্ন স্ত্রীযুবরাজ তালাল ও তার নগ্ন স্ত্রী
সউদি ওহাবী সরকার যে ইহুদী তা নিচের লিঙ্কগুলো পড়ে জানতে পারবেন।
যার কারনে যে ইহুদীদের জার্মানী হত্যা করেছিল সে ইহুদীরা ইউরোপে নিজেদের বসবাসের স্থান না পেয়ে জোর করে আবাস গড়ে ফিলিস্থিনে । কিন্তু কি করে ইহুদীরা বিশ্বের বিভিন্ন দেশ থেকে এসে অচেনা একটি দেশে জোর করে আবাস গড়েছিল ? করেছিল তাদেরই জাত ভাই সউদী ওহাবী সরকারের প্রত্যক্ষ সহযোগিতায়। http://www.presstv.ir/detail/208014.html  এই সেই দলিল

এই সেই দলিল যে বিষপোড়া এই সউদি ওহাবী সরকার স্তাপন করেছিল আজ সে সে হানাদার ইসরাইল ফিলিস্থিনে গনহারে শহীদ করছে। আজ ফিলিস্তিনিদের হাহাকারে মুসলমানের হৃদয় বিদীর্ন ।

হানাদার ইসরাইলের প্রতিষ্ঠার পর থেকে যত নির্যাতন ফিলিস্তিনিদের উপর করেছে এই ইহুদী জাত ওহাবী সরকার কোন প্রতিবাদ করেনি । আজ ফিলিস্তিনিএ গনহত্যার প্রতিবাদে সারা বিশ্ব সরব। এমনকি কাফিরের দেশের সরকারেরাও প্রতিবাদ জানিয়েছে ,সম্পর্ক ছিন্ন করেছে কিন্তু এই ওহাবী সরকারের কোন প্রতিবাদ পরিলক্ষিত হয়নি ।

আবার সউদী গ্রান্ড মুফতে’র ফতওয়া: ইসরাইল-বিরোধী মিছিল করা সম্পূর্ণ হারাম! সে কোথায় পাইল এই ফতোয়া ?
কথায় কথায় শরিয়তের আমলকে বিদয়াত বলা এই শয়তান,কানা দাজ্জাল এখন কেন কাফিরদের পক্ষে ফতোয়া দেয় ? যারা কথায় কথায় এই কানা দাজ্জালের রেফারেন্স দিয়ে শরিয়তের আমলকে অস্বীকার করতে চায় তারা এখন কেন এই দাজ্জালাএর বিপক্ষে বলেনা ?কারন এই কানা দাজ্জাল একই পথের পথিক ।
মানুষকে বোকা বানানোর জন্য নামকাওয়াস্তে ওহাবী রাজা মুখ খুলেছে তাও ইসরাইলের পক্ষে বলে,ফিলিস্তিনিদের বিপক্ষে বলে।
কিন্তু প্রস্ন হতে পারে কি কারনে হঠাত করে ওহাবী সরকারের মন্তব্য ? যার কারন- http://www.natunbarta.com/international/2014/08/04/92925/গাজা+নিয়ে+সৌদি+বাদশার+মুখ+খোলার+রহস্য
ফিলিস্তিনিদের রক্ত নিয়ে হানাদার ইহুদীদের যে উল্লাস, যুদ্ধে কোটি কোটি টাকা ব্যয় তার উৎস কে ? ইহুদী জাত সউদি ওহাবী সরকার হানাদার ইসরাইলের মুল অর্থ যোগানদাতা। http://www.nytimes.com/2014/07/31/world/middleeast/fighting-political-islam-arab-states-find-themselves-allied-with-israel.html

যে আইএস আই এল, নুসরা ফ্রন্ট দ্বারা রক্তে রঞ্জিত আজ ইরাক, সিরিয়া তার অর্থের উৎস ও এই ওহাবী সরকার। সউদি ওহাবী সরকার যে ইহুদী তার অন্যতম আর একটি বড় প্রমান এই যে যে লানতগ্রস্থ ইহুদীদের নুরে মুজাসসাম হাবিবুল্লাহ হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও খোলাফায়ে রাশেদিন আলাইহিমুস সালাম উনারা আরব ও ইয়েমেন থেকে বের করে দিয়েছিলেন সে কারনে এই ওহাবী সরকার তাদের ক্ষতিপুরন দিতে চাচ্ছে ? নাউযুবিল্লাহ । http://awdnews.com/top-news/9203-king-abdullah-of-saudi-arabia-saudi-will-compensate-for-ancient-jewish-in-arab-lands-though-there-is-no-room-for-non-muslims-in-arabia.html

এর অর্থ কি এই নয় যে নুরে মুজাসসাম হাবিবুল্লাহ হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও খোলাফায়ে রাশেদিন আলাইহিমুস সালাম উনারা ভুল করেছেন ? নাউযুবিল্লাহ কত বড় কাট্রা কাফির হলে উনাদের খিলাপ কাজ করা সম্ভব ? একমাত্র ইহুদী বলেই সউদী ওহাবী সরকারের এমন ঘোষনা দেওয়া সম্ভব হয়েছে। কারন কাফিরেরাই একমাত্র হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও ছাহাবায়ে কিরাম রদ্বিয়াল্লাহু তায়ালা আনহুমগন উনাদের বিরুদ্ধ কাজ করে থাকে।

ওহাবীনামা : ইহুদী সউদি ওহাবী সরকারের মুখোশ উন্মোচন
ওহাবীনামা : ইহুদী সউদি ওহাবী সরকারের মুখোশ উন্মোচন
সউদী ওহাবী সরকারের যত দহরম মহরম সব কাফিরদের সাথে । অথচ মহান আল্লাহ পাক পবিত্র কালামুল্লাহ শরীফের অনেক আয়াত শরিফে কাফিরদের বিপক্ষে বলেছেন,তাদের সাথে সম্পর্ক না রাখতে বলেছেন,। মহান আল্লাহ পাক বলেন " মুমিনগন যেন অন্য মুমিনকে ছেড়ে কেন কাফেরকে বন্ধুরূপে গ্রহণ না করে। যারা এরূপ করবে আল্লাহর সাথে তাদের কেন সম্পর্ক থাকবে না।(সুরা ইমরান ২৮) আরো বলেন ""হে মুমিণগণ! তোমরা ইহুদী ও খ্রীষ্টানদেরকে বন্ধু হিসাবে গ্রহণ করো না। তারা একে অপরের বন্ধু। তোমাদের মধ্যে যে তাদের সাথে বন্ধুত্ব করবে, সে তাদেরই অন্তর্ভুক্ত। আল্লাহ জালেমদেরকে পথ প্রদর্শন করেন না। (সুরা মায়িদা ৫১)"" আরো বলেন ""আপনি সব মানুষের চাইতে মুসলমানদের অধিক শত্রু ইহুদী ও মুশরেকদেরকে পাবেন। (সুরা মায়িদা ৮২)"" অথচ এই ইহুদী ওহাবী সরকারের প্রতিষ্ঠার পর থেকে এদের যত বানিজ্য সব কাফিরদের সাথে। আমেরিকা আরব থেকে তেল নিয়ে, অস্ত্র বিক্রি করে এই তেল ,টাকা প্রতিনিয়ত মুসলিম নির্যাতন করে যাচ্ছে । যার অন্যতম সহযোগী এই ওহাবী সরকার। সারা বিশ্বে আমেরিকা নির্যাতন করলেও এরা টু শব্দ করেনা। ভারতে এত মুসলিম নির্যাতন হয় অ০থচ প্রায় ৪০ লক্ষ মালউন সে দেশে অবস্থান করছে কিন্তু এই ওহাবী সরকার কোন পদক্ষেপ নেয়না।

তাহলে দেখা যাছে এই ওহাবী সরকারের আজন্ম সম্পর্ক সব কাফিরদের সাথে । আর" যে যার সাথে মুহব্বত রাখে সে তাদেরই অন্তর্ভুক্ত" । অর্থাৎ মুসলমান ছদ্ববেশী সউদি ওহাবী সরকার কাট্রা কাফির ,লানতগ্রশ্ত ইহুদী।

এই ওহাবী ইহুদী সরকার যতদিন না ধ্বংস হবে ততদিন মুসলিম উম্মাহর নিষ্কৃতি নেই। মহান আল্লাহ পাক এদের সমুলে ধ্বংস করে দিন। আমীন...


টিপসঃ যারা বিবেকবান,আকল সমঝ সম্পন্ন, হক্ব তালাশী, ঈমানদার কেবল তারাই এই সত্য হজম করার শক্তি পাবে। কিন্তু যারা বাতিল, বোবা, বধির , অন্ধ, লানতগ্রশ্ত,পথভ্রষ্ট, বিভ্রান্ত তারা এই সত্য হজম তো দূর স্বীকার ই করবেনা। এরাই নব্য ওহাবী।

বিশেষ দ্রষ্টব্যঃ পোষ্ট টা পড়ে যদি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট বক্স এ আপনার মতামত জানাবেন আর আপনার বন্ধু বান্দব দের সাথে শেয়ার করতে ভুলবেন্নাআসসালামু আলাইকুমফি আমানিল্লাহ !!! আল্লাহ তায়ালা আমাদের সবাইকে সঠিক বুজ দান করুন,


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: