9.24.2014

দেওবন্দি ঊর্ধ্বতন আলেমদের ঈমান বিদ্বংশি কিছু কুফরি আক্বিদাহ।

বাংলাদেশের যে সব মাদ্রাসার সাইনবোর্ডে দারুল উলুমদেখবেন তাদের বিতাড়িত করার দায়িত্ব এখন আপনাদের !! কারণ, তাদের আক্বীদা দেখুন > ভারতসহ বাংলাদেশে অবস্থানকৃত দারুল উলুম দেবন্দীদের আক্বীদা নিম্নে দলীলসহ উল্লেখ করা হলো -

(১) আল্লাহ সুবাহানাহু ওয়া তায়ালা মিথ্যা বলতে পারেন। (নাঊযুবিল্লাহ) (দলীল : রশিদ আহমদ গাংগুহী, ফতওয়া রশিদিয়া , ১ম খন্ড, পৃষ্ঠা ১৯ রশিদ আহমদ গাংগুহী, তালিফাত রশিদিয়া, কিতাবুল আক্বাইদ অধ্যায়, পৃষ্ঠা ৯৮খলীল আহমদ আম্বেটী, তাজকিরাতুল খলীল, পৃষ্ঠা ১৩৫ মেহমুদ হাসান, আল-জিহাদুল মুগিল, পৃষ্ঠা ৪১।)

(২) আল্লাহ্‌ সুবাহানাহু ওয়া তায়ালা উনার বান্দা ভবিষ্যতে কি করবে না করবে তা আগে থেকে তিনি বলতে পারেন নাবান্দা কর্ম সম্পাদনের পর আল্লাহ্‌ তা জানতে পারেন। (নাঊযুবিল্লাহ) (দলীল : হুসাইন আলী, তাফসীরে বুঘাতুল হাইরান, পৃষ্ঠা ১৫৭-১৫৮।)

(৩) হুযুর পাক (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) এর জ্ঞানের চেয়ে শয়তান ও হযরত আযরাঈল (আলাইহিস্‌ সালাম)এর জ্ঞান বেশী। (নাঊযুবিল্লাহ)। (দলীল : খলীল আহমদ আম্বেটী, বারাহীন-ই-কাতেয়া, পৃষ্ঠা ৫১।)

(৪) হুযুর পাক (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) তাঁর ভাগ্য সম্পর্কে জানতেন না এমনকি দেয়ালের ওপাশ সম্পর্কেও না। (নাঊযুবিল্লাহ) (দলীল : খলীল আহমদ আম্বেটী, বারাহীন-ই-কাতেয়া, পৃষ্ঠা ৫১।)

(৫) নবীর (হুযূর পাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) উনার যদি কিছু ইলমে গায়েব থেকেও থাকে তাহলে এতে তাঁর বিশেষত্ব কী ? এমন ইলমে গায়েব তো সকল চতুষ্পদ জন্তু, পাগল ও শিশুরও আছে। (নাঊযুবিল্লাহ) (দলীল : আশরাফ আলী থানভী, হিফজুল ঈমান, পৃষ্ঠা ৭।)

(৬) রহ্‌মতুল্লিল আলামিনহুযুর পাক (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) এর কোন বিশেষ লক্বব নয়তাঁর উম্মতও রহ্‌মাতুল্লিল আলামিনহতে পারে। (নাঊযুবিল্লাহ) (দলীল : রশিদ আহমদ গাংগুহী, ফতওয়া রশিদিয়া, ২য় খন্ড, পৃষ্ঠা ১২।)

(৭) সাধারণ মানুষের কাছে হুযুর পাক (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) খাতামুন নাবিয়্যীন হলেও বুযুর্গ ব্যক্তির কাছে নয়। (নাঊযুবিল্লাহ) (দলীল : কাশেম নানুতুবী, তাহযীরুন্নাছ, পৃষ্ঠা ৩।)

(৮) হুযুর পাক (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) আগে বা সর্বশেষে আসার মধ্যে কোন ফযিলত নেইফযিলত হলো মুল নবী হওয়ার মধ্যেতাঁর পরে যদি এক হাজার নবীরও আগমন মেনে নেয়া হয় তাতেও হুযুর পাক (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) এর খতমে নবুয়তের কোন রূপ বেশ-কম হবে না। (নাঊযুবিল্লাহ) (দলীল : কাশেম নানুতুবী, তাহযীরুন্নাছ, পৃষ্ঠা ২৫।)

(৯) হুযুর পাক (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) দেওবন্দের উলেমাদের কাছ থেকে উর্দূ ভাষা শিখেছেন। (নাঊযুবিল্লাহ) (দলীল : খলীল আহমদ আম্বটী, বারাহীন-ই-কাতেয়া, পৃষ্ঠা ২৬।)

(১০) একজন নবীর জন্য সকল মিথ্যা থেকে মুক্ত ও নিস্পাপ হওয়ার প্রয়োজন নেই। (নাঊযুবিল্লাহ) (দলীল : কাশেম নানুতুবী, শফীয়াতুল আক্বাইদ, পৃষ্ঠা ২৫।)

(১১ ) হুযুর পাক (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) কে তাগুদ (শয়তান) বলা যায়। (নাঊযুবিল্লাহ) (দলীল : হুসাইন আলী, তাফসীর বুঘাতুল হাইরান, পৃষ্ঠা ৪৩।)

(১২) আমলের মাধ্যমে নবী-রসূলের চেয়ে নবী-রসূলগণের উম্মত মর্যাদাবান হয়। (নাঊযুবিল্লাহ) (দলীল : কাশেম নানুতুবী, তাহযীরুন্নাছ, পৃষ্ঠা ৫।)

(১৩) আমি হুযুর পাক (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) কে পুলসিরাত থেকে পড়া থেকে রক্ষা করেছি। (নাঊযুবিল্লাহ) হুসাইন আলী, তাফসীর বুঘাতুল হাইরান, পৃষ্ঠা ৮

(১৪) কলেমা শরীফ-এ লা ইলাহা ইল্লালাহু মুহমাদুর রসূলুল্লাহ্‌এর পরিবর্তে লা ইলাহা ইল্লালাহু আশরাফ আলী রসূলুল্লাহ্‌এবং দরূদ শরীফ-এ আল্লাহুম্মা ছল্লি আলা সাইয়্যিদিনা নাবিয়ানা মুহম্মদএর পরিবর্তে আল্লাহুম্মা ছল্লি আলা সাইয়্যিদিনা নাবিয়ানা আশরাফ আলীপড়লে কোন ক্ষতি হবে না। (নাঊযুবিল্লাহ) (দলীল : আশরাফ আলী থানভী, রিসালা আল ইমদাদ, পৃষ্ঠা ৩৪-৩৫।)

(১৫) হুযুর পাক (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) এর বেলাদত শরীফ (দুনিয়াতে আগমন) উপলক্ষে ঈদে মিলাদুন্নবী পালন করা আর হিন্দুদের দেবতা কৃষ্ণের জম্ম দিন পালন করা একই। (নাঊযুবিল্লাহ) (দলীল : খলীল আহমদ আম্বেটী, বারাহীন-ই-কাতেয়া, পৃষ্ঠা ১৪৮।)

(১৬) হুযুর পাক (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) এর বিশেষত্ব দাজ্জালের মত। (নাঊযুবিল্লাহ) (দলীল : কাশেম নানুতুবী, আবে হায়াত, পৃষ্ঠা ১৬৯।)

(১৭) হুযুর পাক (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) আমাদের বড় ভাই এবং আমরা তাঁর ছোট ভাই। (নাঊযুবিল্লাহ) (দলীল : খলীল আহমদ আম্বেটী, বারাহীন-ই-কাতেয়া, পৃষ্ঠা ৩।)

(১৮) দরূদ তাজ মূল্যহীন এবং এটি পাঠ করা নিষিদ্ধ। (নাঊযুবিল্লাহ) ( দলীল : রশিদ আহমদ গাংগুহী্, তাজকীরাতুর রশীদ, ২য় খন্ড, পৃষ্ঠা ১১৭ জাকারিয়া কান্দালভী দেওবন্দী, ফাজায়েলে আমল, পৃষ্ঠা ৫২-৫৩।)

(১৯) মীলাদ শরীফ, মীরাজ শরীফ, ফাতিহা খাওয়ানী, চেহলাম, সোয়েম এবং ঈছালে সওয়াব সমস্ত আমল শরীয়ত বিরোধী, বিদায়ত এবং কাফের-হিন্দুদের রেওয়াজ। (নাঊযুবিল্লাহ) (দলীলঃ রশিদ আহমদ গাংগুহী, ফতওয়া রশিদিয়া, ২য় খন্ড, পৃষ্ঠা ১৪৪ এবং ১৫০রশিদ আহমদ গাংগুহী, ফতওয়া রশিদিয়া, ৩য় খন্ড, পৃষ্ঠা ৯৩-৯৪।)

(২০) স্থানীয় কাকখাওয়া সওয়াবের কাজ। (নাঊযুবিল্লাহ) (দলীল : রশিদ আহমদ গাংগুহী, ফতওয়া রশিদিয়া, ২য় খন্ড, পৃষ্ঠা ১৩০।)

(২১) হোলী ও দিওয়ালীর ভোগ খাওয়া এবং উপহার গ্রহণ করা সওয়াবের কাজ। (নাঊযুবিল্লাহ) ( দলীল : রশিদ আহমদ গাংগুহী, ফতওয়া রশিদিয়া, ২য় খন্ড, পৃষ্ঠা ১২৩।)
(২২) হিন্দুদের সুদের টাকা দ্বারা নির্মিত পানির চৌবাচ্চা (সাবীল) থেকে পানি পান করা জায়িয ও অধিক সওয়াবের কাজ। (নাঊযুবিল্লাহ) (দলীল : রশিদ আহমদ গাংগুহী, ফতওয়া রশিদিয়া, ৩য় খন্ড, পৃষ্ঠা ১১৩-১১৪।)

(২৩) রসূল (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) মরে মাটির সাথে মিশে গেছেন। (নাঊযুবিল্লাহ) (দলীল : রশিদ আহমদ গাংগুহী, ফতওয়া রশিদিয়া।)

(২৪) কোন কিছু ঘটানোর জন্য হুযুর পাক (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) ইচ্ছা পোষণ করার গুরুত্ব নেই। (নাঊযুবিল্লাহ) (দলীল : কাশেম নানুতুবী, আবে হায়াত, পৃষ্ঠা ১৬৯।)

(২৫) নবী-রসূলদের মোজেজার চেয়ে যাদুকরদের যাদু সর্বোকৃষ্ট হতে পারে। (নাঊযুবিল্লাহ) (দলীল : রশিদ আহমদ গাংগুহী ,ফতওয়া রশিদিয়া , ২য় খন্ড, পৃষ্ঠা ৩৫।)

(২৬) যে বলবে হুযুর পাক (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামা) হাজির-নাযির সে কাফির। (নাঊযুবিল্লাহ) (গোলামুল্লাহ খান, যাওয়াহিরুল কোরান।)

(২৭) ইয়া রসূলুল্লাহবাক্যটি কফুরী কালেমা। (নাঊযুবিল্লাহ) (দলীল : রশিদ আহমদ গাংগুহী, ফতওয়া রশিদিয়া।)
দেওবন্দি ঊর্ধ্বতন আলেমদের ঈমান বিদ্বংশি কিছু কুফরি আক্বিদাহ।
দেখুন কিভাবে এরা পবিত্র কোরআন এবং হাদিস শরীফের বিপক্ষে কাজ করছে বেপর্দা বেগানা নারিদের সাথে।
অতএব, এই সকল লোকদের কুফরী আক্বিদা কতই না জঘন্যনিশ্চয়ই তারা চিরস্থায়ী জাহান্নামীআমাদের সমাজে এখন এই সকল কুফুরী আক্বিদা পোষনকারী লোকদের অনুসারীর অভাব নাইআমাদের জানা নাই,তারা আদৌ কি তাদের এই সকল মান্য-গন্য মুরুব্বীদের কুফুরী সম্পর্কে অবগত আছেন কিনা? আশা করি, তাদের এই সকল কুফুরী আক্বিদাসমূহ পড়ার পর,যদি তারা সত্যিকারের মুসলমান হয়ে থাকেনতবে অবশ্যই তাদের সান্নিধ্য ত্যাগ করবেনএবং অন্যদেরকেও তাদের সান্নিধ্য ত্যাগ করতে সহায়তা করবেন আল্লাহ সুবাহানাহু ওয়া তায়ালা আমাদের সবাইকে সঠিক পথে চলার তৌফিক দান করুন (আমিন)

বিশেষ দ্রষ্টব্যঃ পোষ্ট টা পড়ে যদি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট বক্স এ আপনার মতামত জানাবেন আর আপনার বন্ধু বান্দব দের সাথে শেয়ার করতে ভুলবেন্নাআসসালামু আলাইকুমফি আমানিল্লাহ !!! আল্লাহ তায়ালা আমাদের সবাইকে সঠিক বুজ দান করুন।


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: