9.25.2014

আওয়ামীলীগ রাজাকার জামাতকে ক্ষমা করলেও ইতিহাস তাদের ক্ষমা করবে না ।

স্বাধীনতা যুদ্ধে স্পষ্ট গণহত্যাধর্ষণ, লুণ্ঠণের প্রমাণ থাকার পরও ক্ষমা করা হচ্ছে রাজাকার জামাতকে সরকার যে সমঝোতাকরে রায় ঘুরিয়ে ফেলেছে এটা এখন জনগণের কাছে আলোর মত স্পষ্টআওয়ামীলীগ মুক্তিযুদ্ধেরসাথে বঈমানি করে, ৩০ লক্ষ শহীদের সাথে বঈমানি করে রাজাকারকে ক্ষমা করে দিতে পারে, কিন্তুইতিহাস কখনো রাজাকার জামাতকে ক্ষমা করবে নাএকইসাথে রাজাকারকে বাচিয়ে দেয়ার জন্য আওয়ামীলীগকেও সবাই আজীবন স্মরণ করবে রাজাকারবন্ধু হিসেবে...................

জামাতের রাজকারগিরি, বুদ্ধিজীবিহত্যা, সন্ত্রাসীপনা, দুর্নীতি, লাম্পট্য, ধর্মব্যবসায়ীপনার কিছু ইতিহাস এ নোটে দেয়াহলোএগুলো সংরক্ষণ করা জরুরীনয়ত জামাত-শিবিরের গোয়েবলস থিউরিতে সেগুলো হারিয়ে যেতে পারে.....



Caption: ৭১ এ ইসলামিক ফাউন্ডেশনে ছাত্র সংঘের অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছে গোলম আযম, নিজামি ও কামরুজ্জামান





Caption: বুদ্ধিজীবী খুনি মুজাহিদ

Caption: মুজাহিদের মুনাফিকি: আমরা স্বাধীনতা এনেছি, আমরাই তা রক্ষা করব: মুজাহিদ

মিত্রোখিন আর্কাইভ (কেজিবি গোপন নথি) ফাস: জামাতের প্রতিষ্ঠাতা মাওলানা মওদুদী ছিল সিআইএ এজেন্ট

caption: যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করতে ২৫ মিলিয়ন ডলারে রাজাকার মীর কাশেম আলী লবিস্ট নিয়োগ


Caption:  ২০১০ সালে ৮ ফেব্রুয়ারি ছাত্রলীগের ফারুককে হত্যা করে ট্যাংকে ফেলে দেয় সন্ত্রাসী শিবির গোষ্ঠী

Caption: Members of Rapid Action Battalion (Rab) arrest four present and former Islami Chhatra Shibir leaders from Dhaka and Gazipur yesterday. From Left are Alamgir Hossain alias Raju, Mohammad Imran alias Masum, Abdullah Jayed Bin Sabid and Sultan Mahmud alias Ripon. Photo: STAR
Caption: ’৭১ এ সংগ্রাম পত্রিকা সংগ্রহ:
Caption: ’৭১ এ সংগ্রাম পত্রিকা সংগ্রহ:

Caption: ’৭১ এ সংগ্রাম পত্রিকা সংগ্রহ:

Caption: ’৭১ এ সংগ্রাম পত্রিকা সংগ্রহ:
Caption:  জেনারেল টিক্কা খানের সাথে মিটিং করছে রাজাকার গোলাম আযম। (৬ এপ্রিল ১৯৭১)
Caption: পাক সেনারা আমাদের ভাই - নিজামি (৩রা আগস্ট, ৭১)
Caption: ০৯ ডিসেম্বর ১৮ দলীয় জোটের ডাকা অবরোধ চলাকালে রাস্তা আটকে লাখো মানুষকে কষ্ট দিয়ে নামাজ আদায় করে জামায়াতে ইসলামী। হাদীছ শরীফ এ আছে “মুসলমানকে কষ্ট দেয়া কুফরী”
Caption:  মুক্তিযুদ্ধের সময় শান্তি কমিটির কুষ্টিয়া জেলা চেয়ারম্যান, কুষ্টিয়ার কুখ্যাত রাজাকার এ্যাডভোকেট সাদ আহমেদের বাড়িতে শিবির আস্তানায় উদ্ধার করা সিডি। এই শালারা পর্ণ সিডি দেখে। আবার মুখে ইসলামের নাম করে। ইসলামী আইন বাস্তবায়ন করতে চায়!
Caption: পবিত্র কুরআন শরীফ সংশোধন করতে চায় শিবির!!!!!

লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার পারুলিয়া জামে মসজিদে গত ৭ ই ফেব্রুয়ারী ইসলামী ছাত্র শিবিরের উদ্যোগে এক ইফতার পার্টিতে সংগঠনের হাতিবান্ধা থানার সভাপতি বক্তব্যের এক পর্যায়ে বলেন, কোরাণ শরীফের কিছু কিছু যায়গায় (মডিফাই) সংশোধন করা উচিত। উপস্থিত মুসল্লিগন এই বক্তব্যের তাৎক্ষনিক প্রতিবাদ করেন এবং শিবিরের নেতাদের উপর চড়াও হলে তারা পালিয়ে যায়। - সাপ্তাহিক একতা, ৯ই ফেব্রুয়ারী, ১৯৯৫ ।
Caption:  ধর্মব্যবসায়ী শিবিরদের পত্রিকা কিশোরকণ্ঠে ১৯৯৮ সালের নভেম্বর সংখ্যায় মুসলমানদের প্রাণপ্রিয় নবীজির নাম মুবারকে চরম অবমাননা করে কৌতুক প্রকাশ করা হয় (নাউযুবিল্লাহ)
Caption:   হাদীছ শরীফ এ আছে “মুসলমানকে কষ্ট দেয়া কুফরী”
Caption:   এর মুনাফিক, এরা মীরজাফর, এরা টিকে থাকলে খুব শিঘ্রই বাংলাদেশ নিশ্চিত স্বাধীনতা হারাবে

Caption: ট্রাকটি তো সরকারের নয়, জনগণের। ট্রাকের মালিক কি দোষ করল? আর ইসলামে কোথায় জনগনের ধনসম্পদ নষ্ট করার কথা উল্লেখ আছে? এই নিকৃষ্ট ধর্ম ব্যবসায়ীরা কি তা দেখাতে পারবে?
Caption:  কথিত বদর দিবসে ভাষন দিচ্ছে রাজাকার মুজাহিদ
Caption:   মুসলমানদের ফরজ ইবাদত জাকাতের অর্থ দিয়ে এরা যুদ্ধাপরাধীদের বিচার ঠেকায়, সন্ত্রাসীপনা করে।

Caption:    সুযোগ ‍বুঝে জাকাতের টাকা ধর্মব্যবসায়ী সাঈদী নিজ পকেটেও ঢুকায়


Caption: ইসলামের নামে ইসলামী ব্যাংক অন্যান্য ব্যাংকগুলোর থেকে বেশিই সুদ খায়। হে ধর্মব্যবসায়ী গোষ্ঠী তোমাদের জন্য এই হাদীস শরীফ খানা উল্লেখ করলাম: “সুদের তিয়াত্তরটি (গুনাহর) স্তর আছে। সর্বনিম্নটি হলো নিজের মায়ের সাথে জিনা করার সমতুল্য।”

Caption:  “মদের সাথে সম্পর্ক রাখা ১০ শ্রেণীর ব্যক্তির উপর লানত” -হাদীস শরীফ। অথচ ইসলামের কথা বলে ক্ষমতায় এসে শিল্পমন্ত্রী হলে রাজাকার নিজামি মদ কোম্পানিকে ঠিকই লাইসেন্স দিয়েছিল।
Caption:   জেএমবির ৯৯ ভাগই জামায়াত শিবিরের সঙ্গে যুক্ত

















Caption: ইসলাম অনুযায়ি এক মুষ্টি হওয়ার পূর্বে দাড়ি কাটা, ছাঁটা নাজায়েয। অথচ ধর্মব্যবসায়ী শিবিরের সকল সভাপতির অবস্থা দেখুন, একজনেরও এক মুষ্টি দাড়ি নেই।
Caption: স্বাধীনতার এত বছর এও দেখতে হল, মুক্তিযোদ্ধাকে লাথি মারছে রাজাকার


বিশেষ দ্রষ্টব্যঃ পোষ্ট টা পড়ে যদি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট বক্স এ আপনার মতামত জানাবেন আর আপনার বন্ধু বান্দব দের সাথে শেয়ার করতে ভুলবেন্নাআসসালামু আলাইকুমফি আমানিল্লাহ !!! আল্লাহ তায়ালা আমাদের সবাইকে সঠিক বুজ দান করুন।


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: