8.06.2017

নাস্তিক মালউনরা লিখেছে লুচ্চা নবীর মুখোশ উন্মেচন করার জন্য যা যা করা দরকার তাই তাই করবো।

দৃষ্টি আকর্ষণ Attention Please. আপনি কি মুসলমান? আপনার দেহে কি মুসলমানের বীর্য ধারন করে আছেন? আপনার পিতা কি একজন? আপনার বাবাকি একজন? আপনার মালিক কি এক আল্লাহ্‌? আপনার নবি কি রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লম?

যদি হয়ে থাকে তাহলে এই পোষ্ট এরিয়ে না গিয়ে প্রতিবাদ করুন বুঝিয়ে দিন যে আপনি এখনো মুসলমান, এখনো আপনার ভিতর ঈমান আছে আছে জিহাদি পাওয়ার।

যদি থেকে থাকে তাহলে পড়ুনঃ আজকে হিন্দুদের একটা সিক্রেট গ্রুপে আসন্ন কুরবানী ঈদ উপলক্ষে ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে কি করা যায় তা নিয়ে আলোচনা হচ্ছিলোএ সময় এক হিন্দু স্ট্যাটাস দিয়ে ঈদ উপলক্ষে তার কর্মসূচি ঘোষণা করলো এবং সে জন্য ঐ গ্রুপের সদস্য ১৬ হাজার হিন্দুর সাহায্য চাইলোতার লেখার অংশটুকু দিলাম: লুচ্চা নবীর মুখোশ উন্মেচন করার জন্য যা যা করা দরকার তাই তাই করবোপ্রতিটা হিন্দু বিদ্ধেষী পেজের অনুরুপ পেজ খুলবো ,ওদের নবীর জন সম্মুখে লুঙ্গী খুলবোওদের কোরবানীতেই নবী আসবে নতুন রুপেকিন্তু এসব আপনাদের সাহায্য ছারা করা সম্ভব নাসুতারং কে কে আছেন আমাদের সাথে” (নাউযুবিল্লাহ মিন জালিক)
এ স্ট্যাটাসের পর অনেক হিন্দুই ঐ পোস্টে লাইক দিলো এবং কমেন্ট করে তাকে সাহায্য করার আশ্বাস দিলোআসুন দেখি, আমাদের চর্তুপার্শ্বে অবস্থান করা সেই হিন্দুগুলো কে যারা আসন্ন ঈদ উপলক্ষে আমাদের প্রিয় নবীজির নামে কুৎসা রটনার টার্গেট নিয়েছে....
  • ১) সীতাকুণ্ডের ছেলে উজ্জল কুমার দাস। (https://www.facebook.com/ujjalkumar.das.5011)
  • ২) শহীদ সাইদ নজরুল ইসলাম কলেজের ছাত্র এবং কিশোর গঞ্জের ছেলে শুভাশীস প্রান্ত।(https://www.facebook.com/suvasishroy.pranto)
  • ৩) চট্টগ্রামের গভ: সিটি কলেজের শ্রীমান সঞ্জয় কান্তি ধর। (https://www.facebook.com/sanjoy1387)
  • ৪) পটিয়া গভ: কলেজের সাবেক ছাত্র রাহুল চৌধুরীসে এখন ন্যাশনাল ইউ: তে বিবিএ করছে। (https://www.facebook.com/ratul.chowdhury.58)
  • ৫) কক্সবাজার গভ: স্কুলে পড়েছে বিজয় পাল সুকেল। (https://www.facebook.com/sukelpaul.raaj)
  • ৬) খুলনা পাবলিক কলেজের ছাত্র শিশির কবিরাজ। (https://www.facebook.com/shishir.kabiraj.7)
  • ৭) সিঙ্গাপুর প্রবাসী রাজীব কুমার দাস। (https://www.facebook.com/Rajib.Kumar.Das.90)
  • ৮) ঢাকাস্থ সরকারি বিজ্ঞান কলেজের ছাত্র বিজয় রাজন সূত্রধর (https://www.facebook.com/bijoy.ranjon)
  • ৯) হবিগঞ্জের সরকারি কলেজের ছাত্র কিশোর কুমার দাস। (https://www.facebook.com/kishor.das.5264)
  • ১০) চট্টগ্রাম কমার্স কলেজের ছাত্র রাতুল (https://www.facebook.com/ochena.ratul)
  • ১১) চাদপুরের ছেলে অপু দাস দেওয়ান (https://www.facebook.com/apu.dew.5)
  • আমার স্ট্যাটাসে অনেক মুসলমান ঈমানীভাবে আঘাতপ্রাপ্ত হলেও আসলে আমাদের চিনে রাখা দরকার গোপনে সিক্রেটগ্রুপগুলোতে কারা ইসলামের নামে কুৎসা রটনা করে যাচ্ছেকারণ আপনি নিজেও জানেন না ঐ ছেলেটি আপনার পাশেই থাকে এবং আপনি তাকে একান্ত বন্ধু মনে করেনতাই প্রত্যেকের ছবিও দিয়ে দিলাম















(বি: দ্র: তারা যে লাইক ও কমেন্ট করে সমর্থন জানিয়েছে তার দলিলও সংরক্ষিত আছে, প্রয়োজনে দেয়া যাবেকোন সমস্যা নাই।) লাইক কমেন্টস শেয়ার অবশ্যই করবেন যাতে সবাই দেখতে পায়। ঈমানি দায়িত্ব মনে করে।

বিশেষ দ্রষ্টব্যঃ পোষ্ট টা পড়ে যদি ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট বক্স এ আপনার মতামত জানাবেন আর আপনার বন্ধু বান্দব দের সাথে শেয়ার করতে ভুলবেন্নাআসসালামু আলাইকুমফি আমানিল্লাহ !!! আল্লাহ তায়ালা আমাদের সবাইকে সঠিক বুজ দান করুন।


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: