6.19.2016

যারা বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন হচ্ছে বলে চিৎকার চেচামেচি করছে তাদের উদ্দেশ্য মোটেও ভালো না

যারা বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন হচ্ছে বলে চিৎকার চেচামেচি করছে তাদের উদ্দেশ্য মোটেও ভালো না
যারা বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন হচ্ছে বলে চিৎকার চেচামেচি করছে তাদের উদ্দেশ্য মোটেও ভালো না
গতকালকে কথিত হিন্দু মহাজোট নামক একটি সংগঠন ঢাকায় সংবাদ সম্মেলনের আয়োজন করে সংবাদ সম্মেলনে সংগঠনটির ব্যানারে হিন্দি ভাষায় লেখা ছিলোএটা নিয়ে ফেসবুকে বেশ সমালোচনাও উঠেছেঅনেকেই বলেছেন যে বাংলাদেশে হিন্দিভাষী এরা আবার কারা??

ঐ সম্মেলনে যে আরএসএস এর ‍টুপি পরিহিত ব্যক্তিটিকে দেখা যাচ্ছে, তার নাম গোবিন্দ চন্দ্র প্রমাণিকগতকাল একাত্তর টিভিতে একাত্তর জার্নাল নামক অনুষ্ঠানে এ গোবিন্দ চন্দ্র প্রামাণিককে ডেকে আনা হয়সেখানে তাকে প্রশ্ন করা হয়েছিলো রানাদাস গুপ্ত ও পিযুষের সাম্প্রতিক ভারতের কাছে সাহায্য চাওয়ার বিষয়েতখন সে বলে- রানাদাস ও পিযুষ ভারতের কাছে সাহায্য চেয়ে অযৌক্তিক কিছু করেনি। (https://goo.gl/Q2HWuw)
যাই হোক, ছবিতে মাথায় আরএসএস পাগড়ি পরিহিত যে ব্যক্তিটিকে গোল চিহ্নিত অবস্থায় দেখতে পাচ্ছেন, সেই হচ্ছে গোবিন্দ চন্দ্র প্রামাণিক, ২০১১ সালে ভারতের পুনেতে উগ্রহিন্দুত্ববাদী আরএসএস মিটিং গিয়ে সে ছবিটি তুলেছিলোযে ছবিটি সে নিজেই জাতীয় হিন্দু মহাজোট অফিসিয়াল পেইজে আপলোড করে

আরো উল্লেখ্য এই গোবিন্দ চন্দ্র কিন্তু ২০১৪ সালের ৪ জুলাই ঢাকাস্থ প্রেসক্লাবে এক সম্মেলনে সকল হিন্দুদের ঘরে ঘরে অস্ত্র মজুদ করতে আহবান জানিয়েছে। (https://goo.gl/xMTmUJ)


আমার মনে হয়, এতক্ষণে আপনাদের বুঝতে পারার কথা কারা সংখ্যালঘু নির্যাতন’, ‘সংখ্যালঘু নির্যাতনবলে চিৎকার চেচামেচি করছেএরা কোন সাম্প্রদায়িক দলের সদস্য ?? এরা নিজ দেশ ভারতে সংখ্যালঘুদের সাথে কেমন আচরণ করে ? এদের উদ্দেশ্যটাই বা কি ?? এক গোবিন্দ্র চন্দ্র প্রামাণিকের পরিচয় বলে দিচ্ছে যারা বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন হচ্ছে বলে চিৎকার চেচামেচি করছে তাদের উদ্দেশ্য মোটেও ভালো না


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: