6.28.2016

সরকারও কি তবে মোসাদ এজেন্ট হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাথে হাত মিলিয়েছে ?

সরকারও কি তবে মোসাদ এজেন্ট হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাথে হাত মিলিয়েছে ?
মুসলমানদের রক্তচোষা মোসাদের এজেন্ট নরেন্দ্র মোদী এবং আমাদের প্রধানমন্ত্রী
দেশের চলমান অবস্থা এবং বিগত দিনের মিত্যাচার আর সমস্থ ঘটনা স্বরন করিয়ে দিয়ে আওয়ামী সরকারের নিকট যদি প্রশ্ন করা হয় যে বাংলাদেশের মুসলমান এবং পবিত্র দ্বীন ইসলাম কে যারা কটূক্তি করেছে করে যাচ্ছে প্রতিনিয়ত এবং যারা চায়না এদেশে মুসলমানরা স্বতঃস্ফূর্ত ভাবে তাদের ধর্ম পালন করুক এমনকি খোদ আওয়ামীলীগের ঘাড়ে বসে মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়েও যারা কটূক্তি করে বহাল তবিয়তে আছে এবং যারা তাদের কর্মকাণ্ড ওপেন চালিয়ে যাচ্ছে তাদের বিপক্ষে কোনো আইনি ব্যবস্থা না নেওয়ার পেছনে কি কারন থাকতে পারে? আমাদের অবশ্যই জানার প্রয়জন আছে যে সরকারও কি তবে মোসাদ এজেন্ট হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাথে হাত মিলিয়েছে?

আসুন দেখে নেই তাদের দুঃসাহসপূর্ণ কিছু কথাবার্তার নমুনা দলিল প্রমাণ সহ। 

১) যে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করে
২) যে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্লাউজ নিয়ে কটূক্তি করে, (http://goo.gl/BWrw0V)
৩) যে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ শেখ হাসিনার বেয়াইকে মিথ্যা জমি দখলের অপবাদ দিয়ে নাজেহাল করে, (http://goo.gl/FRiT2n)
৪) যে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ বাংলাদেশে গরু জবাই নিষিদ্ধ চায়,
৫) যে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ভারতের কাছে বাংলাদেশের জন্য হস্তক্ষেপ কামনা করে রাষ্ট্রদ্রোহ অপরাধ করে, (http://goo.gl/Eslc2V)
৬) যে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জন্ম ইসলাম বিরোধীতার জন্য অর্থাৎ রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানে সংযুক্ত করার দিন, (http://goo.gl/YIAAua)
৭) যে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানে সংযুক্ত করার দিনকে কালো দিবস বলে ঘোষণা করে, (http://goo.gl/YIAAua)
৮) যে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা রাষ্ট্রধর্ম ইসলাম বাতিল করতে রিট করে, (http://goo.gl/j02Azl)
৯) যে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতাকে বিদেশী এজেন্ট বলেছে খোদ এলজিআরডি মন্ত্রী (http://goo.gl/YA7tjW)
১০) যে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদকে মোসাদ এজেন্ট বলেছে খোদ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ (http://goo.gl/H5Pn1G)
১১) যে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সম্পর্কে অন্যান্য হিন্দু সংগঠনগুলোই বলেছে তারা হিন্দু-মুসলিমদের মধ্যে সাম্প্রদায়িক উস্কানি দিচ্ছে, (http://goo.gl/o5lArQ)
১২) যে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলার দাবি উঠেছে খোদ সংসদ থেকে, (http://goo.gl/f2GEvw)

সেই সামান্য এক হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের এক ফালতু কর্মী থানায় একটা জিডি করলো, আর ব্যস মসজিদ নির্মাণ বন্ধ করে দিলো সরকার ??

সরকারও কি তবে মোসাদ এজেন্ট হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাথে হাত মিলিয়েছে? সরকারও কি মোসাদের মত চাইছে বাংলাদেশে একটা সাম্প্রদায়িক দাঙ্গা বাধুক?? এবং সরকার কে ক্ষমতা থেকে নামিয়ে দিয়ে তাদের মনমতো মসনদ গড়ুক?


মাননীয় সরকার মহোদয়ের কাছে আমার এই প্রশ্ন......


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: