6.28.2016

বাংলাদেশে দাঙ্গা লাগানোর উদ্যশ্যে “সংখ্যালঘু নির্যাতন” এর ব্যনারে ‘হিন্দু সংহতি’ নামক সংগঠনের মিসিল কাল

আগামীকাল বাংলাদেশে কথিত সংখ্যালঘু নির্যাতনের বিরুদ্ধে ভারতের পশ্চিমবঙ্গের শিয়ালদহ ষ্টেশন থেকে বাংলাদেশ হাই কমিশন পর্যন্ত মিছিল বের করবে হিন্দু সংহতিনামক একটি সংগঠন। (https://goo.gl/s42vgk) (http://archive.is/9b1CE)

উল্লেখ্য, এই হিন্দু সংহতি নামক সংগঠনটির প্রকৃত পরিচয় আপনাদের জানার দরকার আছে। আপনাদের নিশ্চয়ই মনে আছে ২০১৪ সালে যখন বর্বর ইসরাইল একের পর এক বোম্বিং করে ফিলিস্তিনের নিরীহ শিশুদের হত্যা করছিলো, তখন দুচোখ বেয়ে অস্ত্র ঝড়েনি এমন খুব কম লোক আছে। সকলেই সেই গণহত্যার বিরুদ্ধে নিন্দা জানায়। ব্যতিক্রম ছিলো শুধু ভারতের হিন্দু সংহতি নামক সেই পাশবিক সংগঠনটি। তারা উল্টো ফিলিস্তিনে ইসরাইলী বিমান হামলায় খুশি হয়ে আনন্দ মিছিল বের করে এবং ইসলাইলী বর্বরদের মুসলমান মারতে উৎসাহ দেয়। (http://archive.is/yHWfO)


আশ্চর্যজনক বিষয়, ঐ হিন্দু সংহতি নামক সংগঠনটি এখন বাংলাদেশে ভুয়া সংখ্যালঘু নির্যাতন নিয়ে লাফাচ্ছে। বুঝতেই পারছেন, হিন্দুরা যে কত ধরনের বদ চরিত্রের অধিকারী হতে পারে, তা আপনাদের হয়তো জানা নাই।
বাংলাদেশে দাঙ্গা লাগানোর উদ্যশ্যে “সংখ্যালঘু নির্যাতন” এর ব্যনারে ‘হিন্দু সংহতি’ নামক সংগঠনের মিসিল কাল
বর্বর ইসরাইলের পক্ষে ভারতের সবচেয়ে বড় মিসিল


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: