7.02.2016

হামলাকারীদের সঙ্গে আমরা কথা বলতে চাই এবং তাদের সমস্যা আমরা শুনতে চাইঃ র‍্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ

হামলাকারীদের সঙ্গে আমরা কথা বলতে চাই এবং তাদের সমস্যা আমরা শুনতে চাইঃ র‍্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ
হামলাকারীদের সঙ্গে আমরা কথা বলতে চাই এবং তাদের সমস্যা আমরা শুনতে চাইঃ র‍্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ

র‍্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেন, গুলশানের হলি আর্টিজান বেকারি নামের একটি স্প্যানিশ রেস্তোরাঁর ভেতর যারা আছেন তাদের জীবনের নিরাপত্তা অবশ্যই গুরত্বপূর্ণ। যারা বিপদগামী লোকজন ভেতরে আছে, তাদের সঙ্গে আমরা কথাবার্তা বলতে চাই।

আজ শুক্রবার গুলশানে হলি আর্টিজান বেকারি নামের একটি স্প্যানিশ রেস্তোরাঁ আক্রমন করেন কয়েকজন দুবৃত্ত। সেখানে রাত ১১টার দিকে সাংবাদিকদের এসব কথা বলেন বেনজির আহমেদ।

সাংবাদিকদের বেনজির আহমেদ বলেন, সন্ধ্যার পরে এখানে একটি স্পেনিশ রেস্তারাঁয় অনেকে লোকজন খেতে আসে। কয়েকজন অস্ত্রধারী ভেতরে প্রবেশ করেছে। আমাদের কাছে এটাই খবর। রোস্তোরার যেসব কর্মচারি বের হয়ে এসেছেন তাদের সঙ্গে কথা বলেছি। এবং আমার এখন চেস্টা করছি শান্তিপূর্ণভাবে বিষয়টি সমাধান করতে। এ বিষয়ে আমরা আপনাদের সহায়তা চাই। কিতনি বলেন, যারা ভেতের আছে, রোস্তারায় খেতে এসেছেন। তাদের জীবনের নিরাপত্তা অবশ্যই গুরত্বপূর্ণ। যারা বিপদগামী লোকজন ভেতরে আছে, তাদের সঙ্গে আমরা কথাবার্তা বলতে চাই।

বেনজির আহমেদ বলেন, আমি সবাইকে বলব আতংকিত হওয়ার কিছু নেই। সেখানে যারা অস্ত্রসহ ঢুকেছিল, আমি আবারও বলতে চাই তাদের সঙ্গে আমরা যোগাযোগ করতে চাই, কন্ট্রাক করতে চাই। এবং তাদের সমস্যা আমরা শুনতে চাই। শান্তিপূর্ণভাবে সমাধান করতে চাই। এটাই আমাদের প্রধান লক্ষ্য। প্রতিটি জীবন আমাদের কাছে মূল্যবান।

কতজন আক্রমণকারী জানতে চাইলে বেনজির আহমেদ সাংবাদিকদের বলেন, আমি কোন আনুমানিক সংখ্যা বলতে চাই না। আমরা বলতে চাই রেস্তারায় কিছু কাস্টমার খাওয়ার জন্য এসেছিলেন। তাদের নিরাপত্তার জন্য কি ব্যবস্থা নেওয়া হয়েছে এর জবাবে তিনি বলেন, আমরা আলোচনা করতে চাই। আমরাই আপনাদের টাইম টু টাইম আপডেট দেব।


যারা জিম্মিকারী/দৃবৃত্তরা তাদের গুলি করা হয়েছে কি না এর জবাবে র‍্যাবের মহাপরিচালক বলেন, এই পর্যায়ে আমি এর বেশি কিছু বলব না।


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: