7.14.2016

জাঁকির নায়েকের অনুসারীদের কাছে মুসলমানদের কয়েকটি গুরুত্বপূর্ণ প্রশ্ন যার উত্তর চাই?

জাঁকির নায়েকের অনুসারীদের কাছে মুসলমানদের কয়েকটি গুরুত্বপূর্ণ প্রশ্ন যার উত্তর চাই
জাঁকির অনুসারীদের কাছে মুসলমানদের কয়েকটি গুরুত্বপূর্ণ প্রশ্ন
জাঁকির নায়েক বর্তমান সময়ের সবচেয়ে হট টপিক অনলাইন অফলাইনে এবং আমার ভিবিন্ন পোষ্ট এ তো অন্ধভাবে বাবা জাকির নায়েক এর এমন পূজা আর্চনা শুরু হয়েছে যে এই প্রশ্নগুলো করা ওয়াজিব হয়েগেছে যার পরিপ্রেক্ষিতে আপনাদের সমীপে এই নিবেদন যারা জাঁকির নায়েক ব্যতীত কিছু মানেন না তাদের নিকট।

১. যে মুম্বাইতে মুসলমানরা প্রকাশ্যে মসজিদে আযান দিতে পারেনা, গরু জবাই করতে পারেনা, গরুর গোশত খেতে পারেনা সেখানে বহিরাগত কোনো মুসলমান ফ্ল্যাট বাসা ভাড়াও নিতে পারেনা-সেখানে কি করে বাবা জাকির নায়েক অনায়াসে ইসলাম প্রচার করে?

২. যেখানে সৃষ্টির শুরু থেকে আজ পর্যন্ত মুফতি মুহাদ্দিস আলেম উলামা কেউ কোনোদিন ভিন্ন ধর্মের কিতাবে ইসলাম বিষয়ে কোনদিন কোনো মহত্ব খুজে পায় নাই-সেখানে বাবা জাকির নায়েক কি করে ঠাস ঠাস করে অন্য ধর্মের কিতাব থেকে ইসলামের কথিত মহত্ব তুলে ধরে ??

৩. সঙ্গতকারনে তাহলে কি বিশ্বাস করতে হবে অন্যধর্মের কিতাবগুলোও বিশুদ্ধ সহীহ তবে ইসলামেরটা বেশী সহীহ বা আধুনিক!? এমন তা বিশ্বাস করলে কি আদৌ ঈমান নামক বস্তুটি ধড়ে থাকবে?

৪. যেখানে বাবা জাকির নায়েক কে ভারতের দেওবন্দের ফতোয়া বিভাগ অযোগ্য ঘোষনা করে-সেখানে দেওবন্দী আকিদার জমিয়তে ওলামায়ে হিন্দের নেতারা এবার বাবা জাকির নায়েক এর পক্ষ নেয় কেনো?

৫. যেখানে সাধারনভাবে প্রশাসনিক নিয়মে কোনো ধর্মের প্রাধান্যনতা দেখানো হয় এমন প্রোগ্রামে সরকারী বিশেষ কর্তাদের যাওয়া নিষেধ-সেখানে ভারতীয় বিভিন্ন সামরিক বেসামরিক সংস্থার পোষাকধারী কর্তাদেরকে অনায়েসে সেখানে বসে থাকতে দেখা যায় কেনো?

৬. গুজরাটে মুসলিম নিধন কিংবা কাশ্মিরে একের পর এক মুসলিম নিধন চললেও-সেখানে বাবা জাকির নায়েক বোবা শয়তানের মতো খামোশ থাকে কেনো?

৭. বিভিন্ন সময় হজ্ব বা উমরার নামে কিংবা লেকচারের নামে বাবা জাকির নায়েক মধ্যপ্রাচ্যে গমন করলে সেখানে তার সাথে দেখা করতে বিভিন্ন দেশের চিহ্নিত ব্যবসায়িক গডফাদাররা আসে কেনো?

৮. ইসরাইল কিংবা মুশরিক ভারতের মত প্রতিক্রিয়াশীল আরো কয়েকটি দেশে বাবা জাকির নায়েকের অবাধ বিচরন থাকলেও যুক্তরাজ্যের মত অবাধ স্বাধীনতার দেশে বাবা জাকির নায়েক নিষিদ্ধ থাকে কেনো?

...হা হা হা আরেকটি ছোট প্রশ্ন...


আপনারাতো সিআইএ, মোসাদ কিংবা এর গোয়েন্দা সংস্থার নাম এবং এদের বিভিন্ন এজেন্ট দালালদের কথা শুনেছেন কিন্তু কখনো কি রাশিয়ার কেজিবির এজেন্টের কোন সন্ধান পেয়েছেন....!!!! জানেন এই ব্যপারে কোনো কিছু?


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: