7.07.2016

সালাফি মতবাদী আই এস হচ্ছে আমেরিকা-ইসরাইলের যৌথ সৃষ্টি সন্ত্রাসী সংগঠন!!!

সালাফি আই এস হচ্ছে আমেরিকা-ইসরাইলের যৌথ সৃষ্টি সন্ত্রাসী সংগঠন!!!
স্নোডেনের ফাঁস করা দলিল থেকে জানা গেছে, ইসরাঈলের গোয়েন্দা সংস্থা মোসাদ কথিত আবু বকর আল বাগদাদীকে এক বছর ধরে ধর্মীয় ও সামরিক বিষয়ে প্রশিক্ষণ দিয়েছে এবং জেহাদ ও ইসলামের নামে ইসরাঈলের নিরাপত্তাবিরোধী বিশেষত মুসলিম দেশগুলোতে সন্ত্রাস সৃষ্টির জন্যই ব্রিটেনের গোয়েন্দা সংস্থা MI-6, ইসরাঈলের মোসাদ ও যুক্তরাষ্ট্রের NSA-এর তত্ত্বাবধানে জন্ম দেয়া হয়েছে ISIL-এর । অর্থ্যাৎ ব্রিটেন -যুক্তরাষ্ট্র-ইসরাঈলের ঔরসে জন্ম নিলো সন্ত্রাসী সংগঠন ISIL । যার অসংখ্য প্রমান রয়েছে ।

১. আল-বাগদাদি মোসাদের সক্রিয় সদস্য ও ইহুদির সন্তান + ছবি http://goo.gl/nDOHCI
২. 'খলিফা' আবুবকর বাগদাদি ইহুদি দম্পতির সন্তান http://goo.gl/Yeep8P
৩. ভুয়া খলিফা আবু বাকর আল বাগদাদী, তার সন্ত্রাসী বাহিনীর তান্ডব ও যৌন জিহাদ এবং মধ্যপ্রাচ্য ও বিশ্বের অনত্র ওহাবী-সালাফিদের অশুভ কার্যক্রম https://goo.gl/tBm15v
৪. আইএস উত্থানের জন্য দায়ী ওবামা ও হিলারি -রিপাবলিকান দলের সম্ভাব্য প্রেসিডেন্ট প্রার্থী রিক স্যান্তোরাম http://goo.gl/4ThDXP, http://goo.gl/NIekmz, http://goo.gl/HqymD8
৫. সাবেক মার্কিন প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশকে আইএস সৃষ্টির জন্য দায়ী করেছিল ওবামা। http://goo.gl/YvbKnQ ,
৬. আই এস সৃষ্টি করেছে সি আই এ http://goo.gl/jz1Dem
৭. আইএস ইসরায়েল ও যুক্তরাষ্ট্রের সৃষ্টি: কাস্ত্রো http://goo.gl/i7Meo7
৮. প্যারিসে হামলার নেপথ্য নায়ক ইসরাইল: মাহাথির মোহাম্মাদ http://goo.gl/PAb5tV
৯. প্যারিসে হামলার জন্য আমেরিকাকে দায়ী করেছে উইকিলিক্স http://goo.gl/mmSJd0

প্রশ্ন আসতে পারে আইএস কেন শুধুমাত্র ইসরাইলের শত্রুদের ওপর আক্রমন করে? কেন ইসরাইলের উপর আক্রমন করেনা ? আইএস প্রধান আল-বাগদাদি জনসম্মুখে ঘোষনা করে যে সে সিরিয়া, ইরাক এবং লেবাননে যতদিন পর্যন্ত নাস্তিকরা সমূলে হত্যা বা ধংস না হয়, ততদিন পর্যন্ত সে তাদের বিরুদ্ধে সন্ত্রাসী কার্যক্রম অব্যহত রাখবে।!

আশ্চর্যজনকভাবে আইএস ফিলিস্তিনের জনগন বা হামসকে ইসরায়েলি তান্ডব থেকে প্রতিরোধে সহায়তা করতে সরাসরি অস্বীকৃতি জানিয়েছে। উপরন্তু তারা বলে যে, ফিলিস্তিনের গাজা অধিবাসীদের সিরিয়া এবং ইরানের মত যারা অস্ত্র এবং মানবিকভাবে সাহায্য-সহযোগিতা করছে, সেইসব দেশের প্রতিও তারা নজর রাখছে।

এভাবে আইএস আইএস শুধুমাত্র ইরান, সিরিয়া এবং লেবাননের অস্ত্রহীন মুসলিম সম্প্রদায়ের ওপর জিহাদ ঘোষনা করেছে কারন ইসরায়েল এবং মধ্যপ্রাচ্যের রাজনীতিতে এই কয়েকটি দেশ খুবই গুরুত্বপূর্ন http://goo.gl/XZnd7mhttps://goo.gl/abfy22

অর্থাৎ আই এস মুলত আমেরিকা ইসরাইলে হাতে গড়া পুতুল, তুরুপের তাস। মুসলমানদের দমন করা এবং মুসমান নাম ধারন করে সন্ত্রাসী কর্মকান্ড করে মুসলিম দেশকে বিপদগ্রস্থ করা যার মুল লক্ষ্য । আই এস মুসলমান নামধারী গুপ্ত ইহুদী যা আমেরিকা ইসরায়েলের তৈরি মুসলিম ধ্বংসকারী এক স্লো পয়জন।


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: