7.02.2016

গুলশানের হামলা নিয়ে দালাল মিডিয়া ও দেশবিরোধিদের চক্রান্তের পরিপ্রেক্ষিতে আমার কিছু মন্তব্য

গুলশানের হামলা নিয়ে দালাল মিডিয়া ও দেশবিরোধিদের চক্রান্তের পরিপ্রেক্ষিতে আমার কিছু মন্তব্য
গুলশানের হামলা নিয়ে দালাল মিডিয়া ও দেশবিরোধিদের চক্রান্তের পরিপ্রেক্ষিতে আমার কিছু মন্তব্য


প্রতিদিন সারা বাংলাদেশে সন্ত্রাসী হামলার অনেক ঘটনা ঘটে, সেগুলার কিন্তু কখনোই লাইভ দেখানো হয় না কিন্তু আজকে গুলশানে সন্ত্রাসী হামলার সময় হলুদ মিডিয়াগুলো কেনো লাইভ দেখাতে গেলো?

বিষয়টি কি শুধুই পাবলিককে জানানোর জন্য নাকি দেশজুড়ে আতঙ্ক ছড়িয়ে দেওয়ার জন্য? সরকারকে বেকায়দায় ফেলার জন্য? বহিঃবিশ্ব কে দেখানোর জন্য যে বাংলাদেশের আইন শৃঙ্খলার চরম অবনতি হয়েছে?

একটা কথা মনে রাখবেন, প্রতিদিন সারা বাংলাদেশে কমকরে হলেও ১০০ জন লোক মারা যায় যাদের ৯৯ জন মুসলমানকিন্তু একটা মন্দিরের ঠাকুর মরলে সেই খবর বিবিসিতে আসেবাকি ৯৯ জনের হত্যাকে চয়েস না করে বিবিসি কেন এক ঠাকুরকে পছন্দ করলো সেটাই সন্দেহের বিষয়

সারা বাংলাদেশে প্রতিদিন অসংখ্য গনজমায়েত হয়, হাজার হাজার লোক সেখানে উপস্থিত হয়কিন্তু মিডিয়া কেনো সেগুলো না দেখিয়ে ৫-১০টা শাহবাগীদের মিছিল কেনো হাইলাইট করে দেখায় সেটাও চিন্তার বিষয়

অর্থাৎ মিডিয়া যেখানে যেচে গিয়ে ইন্টারেস্ট দেখাবে, বুঝতে হবে সেখানে নিশ্চয়ই কোনো ঘাপলা বা কিন্তুআছে

উল্লেখ্যঃ সময় টিভি, বিডিনিউজ২৪ এ প্রচার করছে- সন্ত্রাসীরা নাকি আল্লাহু আকবারবলে চিৎকার দিয়েছিলোঅর্থাৎ এইসব দালাল হলুদ মিডিয়া পাবলিককে বুঝাতে চাইছে বাংলাদেশেও আইএস হামলার মতো কোনো ঘটনা ঘটেছে এবং সেখানে আন্তর্জাতিক সন্ত্রাসী আইএস এর গোষ্ঠী জড়িতআমার মনে হয় মিডিয়া খবরকে উদ্দেশ্যমূলকভাবে একদিনে টার্ন দেওয়ার চেষ্টা করছে এবং লাইভ সম্প্রচার করে জনমনে ভীতি সৃষ্টি করছে যা আওয়ামী সরকারের জন্য মঙ্গলজনক হবেনা।

হিসেবগুলো আসলে খুবই সহজসিআইএর পুরোনো নাটক এবার বাংলাদেশে সংগঠিত হচ্ছেউদ্দেশ্য বাংলাদেশে আইএস প্রবেশ করেছে তা প্রমাণ করা এবং সহজে দেশ কে আফগানিস্থান, সিরিয়া, ইরাক, লিবিয়া বানিয়ে বাংলাদেশের প্রাকৃতিক সম্পদ লুটেপুটে খাওয়া


তবে অবাক হয়েছি সেই ঘটনায় যা মিডিয়ার ইনভলমেন্ট দেখেতবে এটা জানা, বাংলাদেশের মিডিয়ামন্ত্রী হচ্ছে বামপন্থী হাসানুল হক ইনুআমি আগেও বলেছি, ইনু সম্ভবত ভোল পাল্টে মার্কিন ব্লকে যোগ দিয়েছে এবং ইনুর কারণেই মিডিয়া আজকে গুলশানের সিআইএর অপরেশনে সহযোগীতা করলো বাকিটা আপনারাই বোঝে নিন।


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: