7.05.2016

ইহুদিবাদি মিডিয়ার গুজব নাকি আসলেই গতকাল মদিনার মসজিদে নববি শরীফের পাশে বম্ব ব্লাস্ট হয়েছিলো?

ইহুদিবাদি মিডিয়ার গুজব নাকি আসলেই গতকাল মদিনার মসজিদে নববি শরীফের পাশে বম্ব ব্লাস্ট হয়েছিলো?
Madina Shareef Old Picture
আমাদের মুসলমানদের ধর্মীয় স্থাপনাগুলোতে নিরাপত্তা নাই মর্মে ইহুদীদের এই ধরনের অপপ্রচার অনেক দিনের। তারা মানুষকে হজ্জ থেকে বিরত রাখতে আগের দিনে কাফেলায় আক্রমণ করতো। এখন আর সেই দিন নাই তাই এখন তারা করার চেষ্টায় লিপ্ত ভিন্ন উপায়ে। এই তো কিছুদিন আগে হজ্জের সময় সন্দেহজনক ক্রেন অ্যাক্সিডেন্ট, ভীড়ের চাপায় মানুষের মৃত্যুর ঘটনা নিয়ে অপ্রচারের অনেক কাসুন্দি ঘেটেছে ইহুদীবাদী মিডিয়া। গতকালকেও প্রচার করা হয়েছে মদীনা শরীফের মূল মসজিদ পবিত্র মসজিদে নববি শরীফের পাশে নাকি আত্বঘাতি বোমা বিষ্ফোরণ ঘটেছে। অথচ ঘটনা ঘটেছে মূল মসজিদ থেকে অনেক দূরে পার্কিং লটে এবং সেটা সম্পর্কে স্থানীয়রা আবার দাবিও করেছে যারা ঐ সময় সেখানে উপস্থিত ছিলোঃ- মূল ঘটনা হচ্ছে গাড়ির অভ্যন্তরীণ বিষ্ফোরণ, এখানে সুইসাইড বোম্বিং এর কোন ঘটনা ঘটে নাই যা দালাল মিডিয়া প্রচার করে মুসলমানদের মানসিকভাবে দুর্বল করে দিতে চেয়েছিলো।

অর্থাৎ বিষ্ফোরণের ঘটনা নিয়ে যথেষ্ট সন্দেহ আছে। উল্লেখ্য আমরা প্রায় দেখি, মিডিয়ায় যেটা প্রকাশ পায় সেটার সাথে বাস্তব ঘটনার অনেকাংশেই অমিল থাকে। এলাকাবাসী বলে সম্পূর্ণ ভিন্ন কথা।

অপরদিকে সিএনএন, বিবিসিসহ তাবৎ ইহুদীবাদী মিডিয়া এমনভাবে ছবি প্রচার করছে যেনো মনে হচ্ছে মসজিদে নববীর মূল স্থাপনা থেকেই বোধহয় ধোয়া উঠছে এবং সেখানেই বোধহয় বিষ্ফোরণ ঘটেছে। ইহুদীবাদী মিডিয়ার এ ধরনের প্রচার মারাত্মক সন্দেহজনক। কারণ মুসলমানরা তাদের মূল মূল ধর্মীয় স্থাপনা থেকে ভয় পেয়ে সরে যাক, এটাও ইহুদীবাদীদের একটা ইচ্ছা, আর যেহেতু মিডিয়া তাদের হাতে, সেহেতু মিডিয়ার প্রচারটাও সেদিকে ঘটবে এমনটাই স্বাভাবিক।

তাই আমার মনে হয়, আমরা মুসলমানদের এ ধরনের অপপ্রচারণায় অংশ না নেওয়াই ভালো। কি বলেন আপনারা।

সত্যতা তুলে ধরে মদিনায় থাকা দুইজনের ভিডিও আপনাদের সামনে পেশ করলাম নিজ কানে শোনে নিজ চোখে দেখে নিন।




Below The Another Proof of The Madina Video


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: