7.10.2016

ভিডিও সহঃ পিস টিভিতে জাকির নায়েকের পবিত্র আল কোর'আনের ভুল অনুবাদ নাউযুবিল্লাহ


উপরের ভিডিওর অনুষ্ঠানটিতে ডাঃ জাকির নায়েক দুই জন ব্যক্তির অনুবাদ তুলে ধরেতারা হলোঃ

১. মুহাম্মদ আসাদঃ জন্ম ১৯০০ সনে, বর্তমান পোলান্ডের লেমবার্গ শহরে, এক ইহুদী রাব্বী বা পুরোহীত পরিবারেতাঁর স্ত্রী পোলা হামিদা আসাদকে নিয়ে প্রায় ২৬/২৭ বছর বাস করেছিলো মরক্কোর তানজিয়ার্স শহরেসে রাবেতা আলম ইসলামীর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলো যে কোরআনুল কারীমের একখানি সংক্ষিপ্ত তাফসীরসহ তরজমা করার জন্যপ্রথম দশ পারার তাফসীর প্রকাশিত হলে অধিকাংশ আলিম, তাঁর কোনো কোনো ব্যাখ্যা সম্পর্কে ভিন্নমত পোষণ করেনপ্রশ্ন জাগে মুহাম্মদ আসাদ কোথা থেকে তার এই অনুবাদটি পেয়েছে???

এছাড়াও, এই ভিডিওতে দেখুন সে একজন পরনারীর সাথে হাত মিলায় অথচ ইহা হারাম এবং ইসলামী শরিয়ত অনুসারে জিনা???

২. আব্দুল্লাহ ইউসুফ আলীঃ সে একজন দাউদী বোহরা (শিয়াদের একটি উপগোত্র)উইকিপিডিয়াতে লিখা আছে Ali was born in Bombay, British India to a wealthy merchant family with a Dawoodi Bohra (sub-sect of Shia Islam) father.

এই হল পিস টিভির জাকির নায়িকের আসল চিত্র

পবিত্র আল কোরআনের ২০০ বছর আগেরকার যে কোনো তাফসীর গ্রন্থ অধ্যায়ন করলে এটিই স্পষ্টভাবে প্রতীয়মাণ হয়ে যে, ‘হূরশব্দের অর্থ দ্বারা শুধুমাত্র সুন্দরী স্ত্রী/পত্নী অর্থাৎ স্ত্রী লিঙ্গকেই বুঝানো হয়েছেএই বিষয়ে আরও জানার জন্য নিচের লিঙ্ক থেকে বইটি ডাউনলোড করে ১২৮-১৩৩ পৃঃ পর্যন্ত পড়ুন http://bit.ly/1PXsKzS


পিস টিভি সম্পর্কে বিস্তারিত জানুনঃ http://bit.ly/1KuO6IJ


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: