7.11.2016

ইসলামের বৃহত্তর স্বার্থের মনগড়া ফতওয়া এবং ধর্মব্যবসায়ী মুনাফিকদের পরিচয়

বন্ধুরা! ইসলামের বৃহত্তর স্বার্থ এমন একটি বাক্য যা আপনারা প্রায় শুনে থাকেন। কোনো একটি বা একাধিক মহল এই বাক্যটি সময়ে সময়ে নিজ স্বার্থে ব্যবহার করেছে এবং করে থাকে। আসলে এ শব্দটিও ঔরসজাতের মতো বহু আগ থেকেই আমাদের পাক ভারতীয় উপমহাদেশে চলে আসছে। কিভাবে আসছে তা জানতে একটু কষ্ট করে হলেও মনযোগ দিয়ে পড়ুন....!

- যখন ব্রিটিশ বেনিয়ানরা উপমহাদেশ হতে চলে যাচ্ছিলো তখন দেখা গেলো হুজুদের বিরাট একটা দল কাট্টা কাফির মুশরিক পাপাত্না গান্ধিকে নেতা মেনে তার কংগ্রেসে যোগ দিলো। তখন ঐ হুজুরদেরকে বলা হলো, এটা কেমন কথা! আপনারা আলেম উলামা হয়ে একটা মুশরিককে নেতা মেনে নিলেন কোরআন এর হুকুম অমান্য করে? তখন সাথে সাথে তারা জবাব দিলো- ইসলামের বৃহত্তর স্বার্থে এটা দরকার আছে!!!!

- যখন উভয় পাকিস্তানের হুজুরদের বিরাট একটা দল কাট্টা শিয়া জিন্নাহকে নেতা মেনে নিলো। তখন ঐ হুজুরদেরকে বলা হলো, এটা কেমন কথা! আপনারা আলেম উলামা হয়ে একটা কাট্টা কাফির শিয়াকে নেতা মেনে নিলেন? সুন্নাহ কে অস্বীকার করে তখন সাথে সাথে তারা জবাব দিলো- ইসলামের বৃহত্তর স্বার্থে এটা দরকার আছে!!!!

- যখন ১৯৬৫ সালে ভোটের ঘোষনা দেয়া হলো। তখন শিয়া জিন্নাহর বোন ফাতেমা জিন্নাহর পক্ষ নিলো ওই সময়ের কথিত বিরাট ইসলামী দলের হুজুররা। তখন ঐ হুজুরদেরকে বলা হলো, এটা কেমন কথা! আপনারা সুন্নী নামধারী আলেম উলামা হয়ে একটা কাট্টা কাফির শিয়া উপরন্তু বেগানা বেপর্দা বেহায়া মহিলাকে নেত্রি মেনে নিলেন কোরআন সুন্নাহর হুকুম অমান্য করে। তখন সাথে সাথে তারা জবাব দিলো- ইসলামের বৃহত্তর স্বার্থে এটা দরকার আছে!!!!

- যখন বাংলাদেশে ৪ দলীয় ঐক্যজোট গঠন করে সরকার পতন আন্দোলন ইত্যাদী করা হলো। তখন ঐ হুজুরদেরকে বলা হলো, এটা কেমন কথা! আপনারা আলেম উলামা হয়ে একটা বেগানা বেপর্দা মহিলাকে নেত্রি মেনে জোট করলেন কোরআন সুন্নাহর হুকুম অমান্য করে এটা কেমন কথা! তখন সাথে সাথে তারা জবাব দিলো- ইসলামের বৃহত্তর স্বার্থে এটা দরকার আছে!!!!

- যখন বাংলাদেশের বিখ্যাত শায়খুল হাদীস, আন্তর্জাতিক মুফাসসিরে কুরআন, মুফতীদেরকে বলা হলো - আপনারাইতো আপনাদের ওয়াজ লিখনীতে বলেছেন, নারী নেত্রীত্ব হারাম জায়েজ নেই। তাইলে কিভাবে নারীর সাথে জোট করেন, সভা করেন, ইফতার করেন, ফরজ পর্দা তরক করে কথা বলেন কোরআন সুন্নাহর হুকুম অমান্য করে? তখন সাথে সাথে তারা জবাব দিলো- ইসলামের বৃহত্তর স্বার্থে এটা দরকার আছে!!!!

আজকে আর না আপাততঃ তবে বর্তমানে দ্বীন ইসলামের বহু বেসিক বিষয়ে উল্টাপাল্টা কথা বলে সৌদী ওহাবী সন্ত্রাসীদের এজেন্ডা বাস্তবায়ন করার পর যখন ডাঃ জাকির নায়েককে পাকড়াও করার কথা বলা হলো তখন দেখা যাচ্ছে.....ঐ আলেম উলামা হুজুরদের বীর্য থেকে উৎপাদিত পোলাপাইন ভিন্ন মতপথের হওয়া সত্ত্বেও বলে যাচ্ছে-


ইসলামের বৃহত্তর স্বার্থে জাকির নায়েকের পক্ষ নেয়ার দরকার আছে যদিও তা কোরআন সুন্নাহর বিপরীত হয়!!!!


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: