9.01.2016

বিলাল ফিলিপস চায় রাসূলুল্লাহ ﷺ উনার রওজা শরিফ ভেঙ্গে জিয়ারত বন্ধ করে দিতে


প্রতি বছর কোটি কোটি রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম উনার প্রেমিকরা সম্মানিত পবিত্র মদীনা শরীফ গিয়ে নবী করিম সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম উনার সম্মানিত পবিত্র রওজা শরীফ দর্শন করে দুচোখ জুড়ান।

আমি অনেক মানুষকে দেখেছি, মৃত্যুর আগ পর্যন্ত তারা সেই পবিত্র রওজা শরীফ দর্শণের সুমহান স্মৃতির কথা ভুলতে পারেন না, বার বার শুধু সেই কথাই বলতে থাকেন। কিন্তু ডাঃ বিলাল ফিলিপ্স নামক এক কাট্টা ওহাবী-সালাফি ডিজিটাল মোল্লা সেই সম্মানিত পবিত্র রওজা শরীফকে মসজিদে নববী শরীফ থেকে পৃথক করার চক্রান্তে নেমেছে। কেউ যেনো পবিত্র রওজা শরীফ দেখতে এবং মোবারক জিয়ারত করতে না পারেন সে জন্য সামনে দিয়ে দেয়াল তুলে দেয়ার জন্য জঘণ্য বেয়াদবিমূলক প্রচার চালাচ্ছে।

তার লিখিত তাওহীদের মূল নীতিমালা নামক বইয়ের রাসূল সল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের কবরঅধ্যায়ে কবর জিয়ারত করা নিষিদ্ধএই বক্তব্য দেয়ার পর ২৪৫-২৪৬ পৃষ্ঠায় বেয়াদব কাট্টা কাফেরটা লিখেছে অনেক বছর পার হয়ে যায়, মসজিদের ছাদের সঙ্গে গম্বুজের সংযোজন ঘটানো হয়। এমনকি রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার রওজা শরীফের উপর সরাসরি তা স্থাপন করা হয়। পরবর্তীতে দরজা জানালা ও পিতলের খাচা দ্বারা পরিবেষ্টিত করে ক্ববরের দেয়ালগুলোকে সবুজ কাপড় দ্বারা আবৃত করা হয়। রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর রওজা শরীফ উনার চর্তুদিকে যদিও প্রতিবন্ধকতা স্থাপন করা হয়েছে, তা সত্ত্বেও এই ভ্রান্তির সংশোধন আবশ্যক (নাউযুবিল্লাহ)। দেয়ালের মাধ্যমে আবারও রওজা শরীফকে মূল মসজিদ থেকে পৃথক করতে হবে। কেউ যেনো রওজা শরিফের দিকে ফিরে সালাত আদায় বা মসজিদের ভিতর থেকে তা দেখতে না পারে।” (বইয়ের নামঃ তাওহীদের মূল নীতিমালা, লেখকঃ ড. বিলাল ফিলিপ্স, পৃষ্ঠাঃ ২৪৫-২৪৬, বিভ্রান্তিকর কুফরী আক্বিদায় পরিপূর্ণ বইটির ডাউনলোড লিঙ্কঃ http://www.tusfiles.net/8wgrhtb8gafr)

উল্লেখ্য, কিছুদিন পূর্বে বাংলাদেশের ওহাবীদের আমন্ত্রণে এই শয়তানটাকে বাংলাদেশে ঢুকার অপচেষ্টা করেছিলো, কিন্তু সরকার আমাদের প্রতিবাদ এবং সে বাংলাদেশে প্রবেশ করলে তীব্র জনরোষ সৃষ্টি হতে পারে এই ভয়ে তাকে ঢুকতে দেয়া হয়নি। সকল নবী প্রেমিক মুসলমানের এক দাবি এই দুশমনে রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে ফাঁশিতে ঝুলানো হোক, সে যেনো পৃথিবীর কোথাও স্থান না পায়।


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: