9.03.2016

সিলেটে শাহ্‌ রুমি (রঃ) মসজিদ ভেঙ্গে শিগ্রিই মন্দির বানানো হবে অথচ দেশের মুসলিম সমাজ নীরব



সম্প্রতি জামানার মুসলিম দানবীর রাগীব আলীকে মুলো দেখিয়ে ১৩শবিঘা জমি হিন্দুদের দিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সুপ্রীম কোর্ট। এর মধ্যে ৭১৫ টি স্থাপনাসহ প্রায় ১০০০ বিঘা জমি মন্দিরকে দিয়ে দেওয়া হয়েছে। বাকি স্থাপনাগুলোর গ্যাস-পানি-বিদ্যুৎ বন্ধ করে দেওয়ার ঘোষণা দিয়েছে প্রশাসন। সুপ্রীম কোর্টের রায় হচ্ছে মুসলমানদের সকল স্থাপনা ভেঙ্গে হিন্দুদের দেবতাকে দিয়ে দিতে হবে।

আপনি কি জানেন সিলেটে মুসলমানদের যে জমি কেড়ে নিয়ে হিন্দুদের দেওয়া হয়েছে তার মধ্যে তারাপুরের বিখ্যাত অলি আল্লাহ হযরত শাহ্‌ রুমি রহমতুল্লাহি আলাইহি উনার নাম অনুসারে একটি পবিত্র মসজিদ আছে এবং সুপ্রিম কোর্ট যে স্থাপনাসমূহ ভেঙ্গে মন্দির কে বুঝিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছে তাদের মধ্যে ঐ পবিত্র মসজিদ টিও আছে। এবং খুব শিগ্রই এই মসজিদকে ভেঙ্গে উচ্ছেদ করা হবে।

যাই হোক, ভেঙ্গে ফেলা স্থাপনার তালিকায় হযরত শাহরুমি রহমতুল্লাহি আলাইহি জামে মসজিদ নামক ঐ মসজিদ ও পড়েছে, যেখানে একসাথে প্রায় সহস্রাধিক মানুষ নামাজ পড়তে পারে।


উল্লেখ্য, মুসলমানদের জমি কেড়ে নেওয়ার পেছনে শুধু পঙ্কজ কুমার গুপ্তই নয় সিলেটের স্থানীয় যুগলটিলা ইসকন মন্দিরও জড়িত। তাই মুসলমানদের উচিত এই সন্ত্রাসী ইস্কনদের বিরুদ্বে সম্মিলিত তীব্র প্রতিবাদ গড়ে তোলা নাহলে অচিরেই সিলেট আবার অত্যাচারী রাজা গৌড় গোবিন্দের প্রেতাত্মাদের দখলে চলে যাবে।


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: