9.05.2016

ইসকনের হক্বিকত ফাঁস সিলেটে মন্দিরের ভেতর থেকে মুসলমানদের উপর গুলি ছুড়েছিলো ইসকন


মুসলিম জনতারা কেবল রাগে দুক্ষে কয়েকটা ঢিল ছুড়েছিলো ইহুদিবাদি ইসকনের উপর কিন্তু আপনি কি জানেন ঐদিন জুম্মার নামাজে আসা মুসল্লিদেরকে সিলেটে মন্দিরের ভেতর থেকে মুসলমানদের উপর গুলি ছুড়েছে ইসকন। আহারে! এই হচ্ছে ইহুদিবাদী ইসকনের শান্তির নিদর্শন! যদিও তাঁরা নিজেদের হিন্দু বলে থাকে। বিস্তারিত জানতে ভিডিও টা দেখুন। 

না জানি ঐসব সন্ত্রাসীদের মন্দিরে কত শর্টগান লুকিয়ে রেখেছে জঙ্গী ইসকন?? বাংলাদেশে যতো জঙ্গী হামলা হচ্ছে, তার পেছনে যে ইসকনের হাত রয়েছে তা জেনে আপনি অবাক হওয়ার কিছু থাকবে না। আপনি যদি ইহুদিদের গোয়েন্দা সংস্তা মোসাদ সম্পর্কে জেনে থাকেন তাহলে বুঝবেন যে তারা কিভাবে ভিবিন্ন দেশে তাদের দালাল দ্বারা ভিবিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটিয়ে মুসলমানদের উপর দোষ চাপায় আর এই ইসকন হচ্ছে তাদের তৈরি ভদ্রবেশী সন্ত্রাসী সংগঠন তারা হিন্দুদের কোনো অংশই নয়।

আপনি হয়তো একটু খেয়াল করলেই বুঝবেন সিলেটে ইসকন মন্দির থেকে মুসলমানদের উপর গুলির ঘটনাই প্রমাণ করে ইসকন মন্দিরে গেরুয়াদের জঙ্গী ট্রেনিং হয়তবে শুধু এক যায়গায় নয় ইসকন অনেক আগেই বাংলাদেশে মন্দিরগুলোতে জঙ্গী ট্রেনিং শুরু করেছে



উপরে ছবিতে দেখতে পাচ্ছেন, ইসকনের রাজনৈতিক উইং হিন্দু মহাজোট ঢাকাস্থ রমনাকালী মন্দিরে হিন্দুদের মার্শাল আর্ট (Taekwon-Do) ট্রেনিং এর ব্যবস্থা নিয়েছে

বিঃদ্রঃ এই ভিডিও খোদ ইহুদিবাদী ইসকনই প্রকাশ করেছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: