9.20.2016

বিএনপির পর এবার ইহুদীদের সাথে সমাঝোতা করতে গেলো আওয়ামীলীগ সরকার!!


শিপন কুমার বসু ছবিসহ স্ট্যাটাস দিয়েছে, যেখানে দেখা যাচ্ছেঃ- বহুল আলোচিত ইসরাইলের নেসেট ও মোসাদ সদস্য মেন্দি এন সাফাদির সাথে কথা বলছে বাংলাদেশ আওয়ামী সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার।

শিপন কুমার বসু তার স্ট্যাটাসে বলেছে- আওয়ামী সরকার বীরেন শিকদারকে মোসাদ সদস্য মেন্দি এন সাফাদির সাথে সমঝোতা করতে পাঠিয়েছে এবং বলেছে - এখন থেকে মেন্দি এন সাফাদি যেনো আওয়ামী সরকারের পক্ষে কাজ করে। উল্লেখ্য এই মেন্দি এন সাফাদির সাথে মিটিং করার কারণে বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীকে জেলে যেতে হয়েছিল আমার এই পোষ্ট গুলোর পরে।

পোস্তগুলো ছিলো?



একটি বিষয় স্পষ্ট- বর্তমান আওয়ামী সরকার ইহুদীবাদী ইসরাইল ও আমেরিকার সাথে সমঝোতায় যেতে চাইছে, আর তাদের মাধ্যম হলো চরম ইসলামবিদ্বেষী হিন্দুরা। এই কারণে আওয়ামী সরকার তাদের কথা মেনে মুসলমানদের উপর যুলুম নির্যাতন চালাচ্ছে। বাংলাদেশের মুসলমানরা বুঝতে পারছে না তাদের জন্য কত ভয়ঙ্কর ভবিষ্যত অপেক্ষা করছে। বাংলাদেশে হতে চলেছে আরেক প্যালেস্টাইন।


স্ট্যাটাস লিঙ্কঃ- https://goo.gl/mgnzlk আর্কাইভ লিঙ্কঃ http://archive.is/fv8x7


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: