9.09.2016

সিলেটে ইসকন বিরোধী স্ট্যাটাস দেওয়ার পর খুন হয়েছেন ওসমানীনগর মসজিদের খতিব মোগলাবাজারী


সিলেটে ইসকন বিরোধী স্ট্যাটাস দেওয়ার পরে খুন হয়েছেন মসজিদের ইমাম। নিহত আব্দুর রহমান সিলেটের ওসমানীনগরে মসজিদ এর ইমাম হিসেবে দায়িত্ব পালন করতেন। গতকাল আব্দুর রহমানকে ঘরে হাত-পা বাঁধা অবস্থায় গলায় ফাঁস দেয়া অবস্থায় পাওয়া যায়। ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল চৌধুরী বলেন, নিহত ইমামের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। হাত-পা বেঁধে হত্যার পর দুর্বৃত্তরা লাশ ঝুলিয়ে রেখে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। (http://archive.is/lY6Iq)

জানা যায়, গত সপ্তাহে সিলেটে কাজলশাহ এলকায় ইসকনের গান বাজনার কারণে সৃষ্টি সহিংসতা বিরুদ্ধে তিনি স্ট্যাটাস দিয়েছিলেন। স্ট্যাটাস দেয়ার মাত্র ৫ দিনের মাথায় তাকে খুন হতে হলো। স্ট্যাটাসে আব্দুর রহমান লিখেছিলেন-

(গতকাল জুময়া'র নামাজের সময় সিলেটে নগরীর মধুশহীদ জামে মসজিদের অদূরে ইসকন মন্দিরে গান-বাজনা চলছিল। কয়েকজন মুসল্লি সরাসরি ইসকনদের কাছে গিয়ে অন্তন নামাজের সময় মাইক বন্ধ রাখার অনুরোধ করেন। উগ্র হিন্দুরা তাতে কর্ণপাত না করে গান-বাজনা চালিয়ে যায় এবং মুসল্লিদের সাথে বাক-বিতন্ডায় লিপ্ত হয়।)

উগ্র হিন্দুদের ঘৃণ্য আচরণ ও পুলিশের একতরফা ভূমিকার তীব্র নিন্দা জানানো আমাদের ঈমানী কর্তব্য। সমুচিত জবাব দিতে ঐক্যবদ্ধ জাগরণের বিকল্প নেই।
(স্ট্যাটাস লিঙ্ক- http://archive.is/uv0wi)

এদিকে ইমাম সাহেব খুন হওয়ার পর থেকে সন্দেহের তীর পড়েছে উগ্র সাম্প্রদায়িক সংগঠন ইসকনের দিকে। উল্লেখ্য গত শুক্রবার ঘটনার দিন ইসকন মন্দিরের ভেতর থেকে মুসল্লীদের উপর গোপনে গুলির করার ভিডিও প্রকাশ হওয়ার পর অনলাইনে তোলপার শুরু হয়, ইসকন মন্দিরে যে গোপনে অবৈধ অস্ত্র মজুদ রাখা হয়, এটা এখন নিশ্চিত (http://goo.gl/rNsOaa)। আরো উল্লেখ্য ইসকনের রাজনৈতিক উইং হিন্দু মহাজোট নেতা গোবিন্দ চন্দ্র প্রামাণিক অনেক আগেই তাদের প্রত্যেক সদস্যকে ঘরে ঘরে অস্ত্র মজুদ করতে ঘোষণা দিয়েছিলো। (http://archive.is/vFrla) বাংলাদেশের এ সন্দেহজনক লোকগুলোকে মাঝে মধ্যেই ভারতে গিয়ে উগ্র সন্ত্রাসী সংগঠন বজরং দলের মিছিলে দেখা যায় (http://goo.gl/5aJm6W), দেখা যায় ভারতের গেরুয়া সন্ত্রাসী নেতাদের সাথে ছবি তুলতে। (http://goo.gl/D24QZA)

এদিকে ইসকন নামক রহস্যজনক সংগঠনটির সাথে আন্তর্জাতিক ইহুদী কানেকশন রয়েছে বলে বাংলাদেশ সেনাগোয়েন্দা সংস্থাদের একটি রিপোর্টে পাওয়া গেছে। (http://goo.gl/fNHTy3) এছাড়া ইসকনের মিডিয়া এইবেলা ডটকমের সম্পাদক সুকৃতি মন্ডলকে ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদ এজেন্ট মেন্দি এন সাফাদির সাথে মিটিং করতে দেখা গেছে (http://prntscr.com/cft58h)


এদিকে কুখ্যাত সন্ত্রাসী সংগঠন ইসকনের ইতিহাস ধিরে ধিরে উন্মোচিত হচ্ছে। বিভিন্ন দেশের মানুষকে জবাই করা (http://goo.gl/73czbJ), শিশু ধর্ষণ করা (http://goo.gl/jG5RbL) কুখ্যাত সব সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ ইসকনের বিরুদ্ধে অনেক আগে থেকেই আছে । শুধু তাই নয়, সম্প্রতি বাংলাদেশের বিভিন্ন মন্দিরে যে ব্রাহ্মণ পুরোহিত হত্যা হয়েছে, তার পেছনে এই ব্রাহ্মণবিদ্বেষী ইসকনের হাত রয়েছে বলে দাবি করেছে অনেক ব্রাহ্মণ হিন্দু (http://goo.gl/6z0Gb8)


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: