11.20.2016

মুসলমানদের জন্যে কোনো মানবাধিকার নেই মানবাধিকার হলো কাফের মুশরিকদের জন্য

আজকে বাংলাদেশের কোনো একটি বৌদ্ধের গায়ে আঘাত করে দেখুন সুলতানা কামালের ঘুম হারাম হয়ে যাবে! এদেশের একটি হিন্দুর গায়ে আঘাত করে ষাঁড় জাফ্রিক বালের খাওয়া দাওয়া বন্ধ হয়ে যাবে!! একটি ইহুদি বা খ্রিষ্টানের গায়ে আঘাত করে দেখুন ড. মিজানের মাথা গরম হয়ে যাবে!!

মুসলমান ছাড়া অন্য যে কোনো ধর্মের লোকের গায়ে আঘাত করুন দেখবেন সাংবাদিক নামক নাচের পুতুলগুলি আপনাকে টেররিষ্ট বানিয়ে দিবে!! আর আওয়ামীলীগ বিএনপি জামায়াত আপনাকে কোরআন সুন্নাহ ভুল ব্যখা করে তাদের দোহাই দিয়ে বলবে আমাদের নবী এমন ছিলেন না অথচ প্রত্যেকদিন শত শত রোহিঙ্গা মুসলমান নিহত হচ্ছে মায়ানমারের বৌদ্ধ সন্ত্রাসীদের হাতে কিন্তু কথিত মুনাফিক মুসলিম আর সুশিলরা নাকে তৈল দিয়ে ঘুমাচ্ছে!! এ ব্যাপারে তাদের কোনো কথাবার্তা নেই কারণ যারা নির্বিচারে মরছে তারা মুসলমান আর যারা মারছে তারা সুলতানা কামাল আর ষাঁড় জাফ্রিক বালের  দোষর বৌদ্ধ। আজকে এদেশে একটা মন্দিরের দেয়ালে হিন্দুরা নিজেরা আঘাত করলেও সাংবাদিক নামক কুলাংগারের দল সেটাকে ফলাও করে প্রচার করে অথচ দৈন শত শত মুসলিমের মাথা নিয়ে বৌদ্ধরা খেলা করছে শত শত মসজিদ জ্বালিয়ে দিচ্ছে, এই বিষয়ে তাদের ভ্রুক্ষেপ নেই!!


আশ্চয্যের বিষয় এটাকে কোন মানবাধিকার বলে? যেখানে মুসলমানের কোনো অধিকার থাকেনা!! কোন মানবাধিকার নিয়ে রাতের ঘুম হারাম করছেন আপনারা সুশিলরা, আপনাদের চোখ কেনো মায়ানমারের দিকে পড়ছেনা? কিসের প্রাচীর পড়ে গেছে আপনাদের চোখে, এরকম মানবাধিকার কমিশন কে থু থু নিক্ষেপ করি, ধিক্কার জানাই মানবাধিকার কর্মি নামক সেইসব কুলাংগারদের প্রতি


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: