11.06.2016

নাসিরনগরে গণগ্রেফতারঃ এই সম্মানিত মুসলিম পরিবারগুলোকে কে দেখবে ?

গত কয়েকদিন ধরে মিডিয়ায় আসছেঃ- নাসিরনগরে হিন্দু পরিবারগুলো নাকি নিরাপত্তাহীনতায় ভুগছে, তাদের নাকি বাসাবাড়ি শেষ, তাদের নাকি খাবার নেই। প্রশাসন-মন্ত্রী-মিনিস্টার সবাই তাদের বাড়ি আশ্বস্ত করলো, টাকা-পয়সা দিলো। কিন্তু এখন যে সম্মানিত মুসলিম উনাদেরকে গণগ্রেফতার করা হচ্ছে সেইসব পরিবারগুলোকে কে দেখবে?? শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৫৪-৬০ জনকে গ্রেফতার করেছে। আতঙ্কে এলাকা ছাড়া হয়েছে নূরপুর, কুলিকুন্ডা, আশুরাইল, শ্রীঘর গ্রামের হাজার হাজার সম্মানিত মুসলমান।

এখন কথা হচ্ছে, হিন্দুরা কষ্ট পেলে সেই খবর খুব ফলাও করে প্রচার করা হয়, কিন্তু পুলিশ যে নিরাপরাধ মানুষগুলোকে গণগ্রেফতার করছে, হাজার হাজার মানুষকে বাড়িঘর ছাড়া করছে এই পরিবারগুলোকে খাওয়াবে কে? পুরুষশূণ্য পরিবারগুলোর নারী-শিশুদের নিরাপত্তা দেবে কে ? মামলা-মোকাদ্দমায় তাদের যেভাবে আর্থিক ক্ষতি করা হলো, সেটা পুষিয়ে দেবে কে ? হিন্দুরা যখন পবিত্র দ্বীন ইসলাম উনাকে অবমাননা করলো তখন তো হিন্দুদের গণগ্রেফতার করা হয়েনি, তাহলে এখন কেন হাজার হাজার সম্মানিত মুসলমান উনাদেরকে কষ্ট দেয়া হচ্ছে??

আমি জানি এই কথাগুলো কেউ ভাবছে না, সবার চোখ হিন্দুদের মন্দির ভাঙ্গার দিকে। হিন্দুরা বাংলাদেশের ভিআইপি নাগরিক, তাদের কোনো কষ্ট দেয়া যাবে না। যে সম্মানিত মুসলমান তাদের দিকে চোখ তুলবে ‍ তাদের চৌদ্দগুষ্ঠির চোখ কানা করে দেয়া হবে। অথচ উচিৎ ছিলো যে সমস্ত আওয়ামী নেতা এগুলোর সাথে জড়িত তাদের গ্রেফতার করা হোক, তাদেরকে গ্রেফতার না করে সাধারণ মানুষগুলোকে কেন গ্রেফতার করা হচ্ছে ??

বাংলাদেশের প্রধানমন্ত্রী বলেছেন গজে চড়ে মা দূর্গা এসেছে তাই ফল ভালো হয়েছে”, নৌমন্ত্রী মা দূর্গার কাছে সাহায্য চেয়েছে, অর্থমন্ত্রী, মিডিয়ামন্ত্রী সবাই দূর্গাকে সর্বক্ষমতার উৎস হিসেবে গ্রহণ করেছে। সোজা ভাষায় সবাই হিন্দু ধর্মগ্রহণ করে মুসলমানদের চামড়া চটকিয়ে বাংলাদেশটাকে হিন্দুত্ববাদী তথা ভারতের অঙ্গরাজ্যে বানানোর সিস্টেম শুরু করছে। আর বেকুব মুসলমানরা এখনও ঘুমিয়ে আছে। বলছে না-না সব হিন্দু খারাপ না, মন্দির ভাঙ্গা খুব খারাপ হয়েছে, হিন্দু-মুসলিম ভাই-ভাই, আমাদের কোন ধর্ম নাই, আমরা সবাই বাঙালী।


আমি বাংলাদেশে মুসলমানদের ভবিষ্যত খুব খারাপ দেখতে পাচ্ছি, আওয়ামী আর হিন্দুত্ববাদী মিলে মুসলমানদের শেষ করে দিবে।


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: