3.24.2017

বাংলাদেশ ব্যাংক ভবনে ভয়াবহ আগুনঃ হায় জনগনের সম্পদ কত সহজে হাওয়া হয়ে যায়

বাংলাদেশ ব্যাংক ভবনে ভয়াবহ আগুন কত কিছু যে দেখতে হবে! জনগনের সম্পদ কত সহজে হাওয়া হয়ে যায়। বাংলাদেশ ব্যাংকে আগুন দেয়ার মাধ্যমে কত গুরুত্বপূর্ণ নথী যে পুড়িয়ে ফেলা হলো, জাতী হয়তো তার অনেক কিছুই জানবে না। দেশের একমাত্র মেরুদণ্ড শক্তিশালী অর্থনীতিকে ভেঙ্গে দেয়া ও দেশের সম্পদ অন্য কারো পকেটে স্থানান্তর হওয়া সব দৃশ্যই অদৃশ্য থেকে যাবে।

রাজধানীর মতিঝিলে বাংলাদেশ ব্যাংক ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে আগুনের সূত্রপাত। বাংলাদেশ ব্যাংকের ৩০তলা ভবনের ১৩ তলার পেছনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার মাহামুদুল হক বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিটি আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

খিলগাঁও ফায়ার সার্ভিস স্টেশনের ডিউটি অফিসার নজরুল ইসলাম জানান, খিলগাঁও, পোস্তগোলা, সদরঘাট, সদর দফতর থেকে ফায়ার সার্ভিসের ইউনিট পাঠানো হয়েছে। তবে আগুন এখনও নিয়ন্ত্রণে আসেনি।

এছাড়া গুন লাগার কারণ সম্পর্কে বিস্তারিত জানাতে পারেননি তিনি।


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: