3.02.2017

বাংলাদেশে হিন্দুরা নাকি সংখ্যালঘু ও নির্যাতিত আসুন দেখি নির্যাতিত কারা মুসলিম না হিন্দুরা

বাংলাদেশে হিন্দুরা নাকি সংখ্যালঘু ও নির্যাতিত, কিন্তু আপনি যদি সাম্প্রতিক সময়ে সারাদেশে ঘটে যাওয়া বিভিন্ন বিষয় পর্যালোচনা করেন তাহলে দেখবেন যে সম্পূর্ণ উল্টো ঘটনা ঘটছে অথচ ইসলাম বিদ্বেষী মহল তাদের অপপ্রচার চালিয়েই যাচ্ছে তারা রাজার হালে থেকেও এদেশের ধর্মপ্রাণ নিরীহ মুসলমানদের কোণঠাসা করতে সব সময় বলেই যাচ্ছে যে বাংলাদেশ হিন্দুরা সংখ্যালঘু ও নির্যাতিত। আসলেই কি তাই? চলুন দেখিঃ-

১) খবরে দেখলাম, নারায়নগঞ্জে সুমন চন্দ্র দাস, মিরার চন্দ্র দাস, খোকন চন্দ্র দাস ও কাতির্ক চন্দ্র দাস নামক একদল সংখ্যালঘু হিন্দু আমেনা আক্তার বিউটি নামক সংখ্যাগুরু মুসলিম নারীকে অপহরণ করে নিয়ে গেছে (http://bit.ly/2lX41r5) তাই স্বাভাবিকভাবে প্রশ্ন জেগেছে, আজকে বাংলাদেশে প্রকৃত নির্যাতিত কে ??

২) খবরে দেখলাম- কুমিল্লায় জাকির নামক এক সংখ্যাগুরু ব্যবসায়ীকে হত্যা করে ধরা খেয়েছে বাবুল সাহা (৫৫),গীতা রাণী সাহা, মিঠুন সাহা (২৩), টুটুল সাহা (২৬) ও শিমুল সাহা (১৯) নামক ৫ সংখ্যালগু (http://bit.ly/2mOe8Ms) আপনি বলুন- এ দ্বারা কি আদৌ প্রমাণ হয় হিন্দুরা নির্যাতিত ও সংখ্যালঘু ??

৩) খবরে দেখলাম- এমপি লিটন হত্যার পেছনেও নাকি জড়িত আছে চন্দন কুমার রায় নামক এক সংখ্যালঘু (http://bit.ly/2mwxXfc) আসলে আপনি বলুন তো, কারা আজ কলকাঠি নাড়ছে সবকিছুর ??

খবরে দেখলাম- শুধুমাত্র সংখ্যালঘু ক্রিকেটার লিটন কুমার দাসকে জাতীয় দলের রাখার জন্য মুশফিকুর রহিমের কিপিং পাউয়ার কেড়ে নেয়া হচ্ছে (http://bit.ly/2mvQ0lN) যদিও রয়েছে নানান অজুহাত, কিন্তু তারপরও কি জাতীয় দলে সংখ্যালঘু কোটাকে কেউ অস্বীকার করতে পারবেন ??

৫) ফেসবুকে দেখলাম- বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সংখ্যালঘু নেতা শিতাংসু গুহ চাইছে- পৃথিবী থেকে মুসলমানদের বিতারণ করতে (http://bit.ly/2mIzOtD, আর্কাইভ- http://archive.is/eexbj) আপনি বলুন- এ বক্তব্যের দ্বারা কি প্রমাণ পায় না- মুসলমানদের ধ্বংসই এখন হিন্দুদের একমাত্র কাম্য

৬) খবরে দেখলাম- এক সংখ্যালঘুর করা মামলায় জেলে মৃত্যুর দিন গুনছে বাংলাদেশের ৮ম শীর্ষ ধনী ৮৮ বছরের ‍বৃদ্ধ রাগীব আলী (http://bit.ly/2lgwlGc) আপনি বলুন, বাংলাদেশে হিন্দুরা কোন গিয়ারে আছে ?

৭) এদিকে রাজশাহীতে শত বছর পুরাতন মন্দির ভেঙ্গে ফেলেছে হিন্দুরাই (http://bit.ly/2lgoCZ3) যদিও এখানে যদি মুসলমানরা ভুলেও একটু উকি মারতো তবে হতো সর্বনাশ, সব দোষ পড়তো পুরো মুসলিম জাতির ঘাড়ে

৮) খবর পেলাম- সোনালি ব্যাংকের ব্যবস্থাপক নেপাল চন্দ সাহা নাকি ১২৬ কোটি টাকা আত্মসাৎ করে পালিয়েছে এবার বুঝুন কাদের রাজত্ব চলছে (http://bit.ly/2lCt9Rr)

আসলে বাংলাদেশে এখন হিন্দুরাই সংখ্যাগুরু, আর মুসলমানরা সংখ্যালঘু মুসলমানরাই নিপীড়িত আর হিন্দুরা নিপীড়ক মুসলমানরাই শাসিত আর হিন্দুরা শাসক এজন্যই কয়েকদিন আগে- মিঠুন চৌধুরী নামক এক হিন্দু বলেছিলো- আমরা বাংলাদেশে রামরাজত্ব প্রতিষ্ঠা করবো তবে আমি বলবো- বাংলাদেশে হিন্দুদের রামরাজত্বের আর কিছু বাকি আছে কি ??


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: