3.18.2017

মুসলিম নয় ডান হাতে লাল সূতা পরা ইস্কনি হিন্দু ছেলে মুসলিম নারীদের শ্লীলতাহানি করেছে


মুসলিম নয় ডান হাতে লাল সূতা পরা ইস্কনি হিন্দু ছেলে মুসলিম নারীদের শ্লীলতাহানি করেছে এতএব আসুন সবাই মিলে এই উগ্র হিন্দু ইস্কনি ছেলেটিকে পুলিশে ধরিয়ে দিন মিডিয়ার উপস্থিতিতে।

এই ছেলেটি হোলি পূজার সময় রিকশায় মেয়ের গায়ে হাত দিচ্ছিলোযদি কেউ ছেলেটির পরিচয় জানেন, তবে দয়া করে কেমেন্টে তার পরিচয় দিনআমরা চাই হোলি পূজায় যে জঘণ্য অপরাধ সংগঠিত হয়েছে, তার প্রকৃত অপরাধীদের পরিচয় বেড়িয়ে আসুকপুলিশ মূল ঘটনা ধামাচাপা দিতে তিনটি নামের পূর্বে মো:লাগিয়ে প্রকাশ করেছে শুধু, এটা ইতিমধ্যে প্রমাণিততাই ভিডিও ফুটেজ দেখে নিজেই মূল অপরাধীর পরিচয় প্রকাশ করুনকমেন্টে অথবা ইনবক্সে যোগাযোগ করুন

---------------------------------------------------------------------------------------------------------------------
পাঠক ! আপনারা নিশ্চিত থাকুন, মো: সিফাত (২০), মো: মামুন (১৮) ও আকাশ (১৯) নামক যে তিনটি কাল্পনিক চরিত্রকে পুলিশ সামনে নিয়ে এসেছে তাদের সাথে হোলি পূজায় নারী হেনস্থার কোন সম্পর্ক নাই, আর এ নাটক সাজানো হয়েছে শুধু প্রকৃত অপরাধীদের আড়াল করার জন্য। সুতরাং ৩ জনের গ্রেফতারের খবরে তৃপ্তি পাওয়ার কোন কারণ নাই।
১) মূল ভিডিও লিঙ্ক- http://bit.ly/2mbm12T
২) মূল অপরাধীদের আড়াল করতে পুলিশের গ্রেফতার নাটক - http://bit.ly/2n6Jaml

৩) ভারতীয় মিডিয়া নারীর শ্লীলতাহানী হোলি উতসবের প্রধান অঙ্গ - http://bit.ly/2mDSjja


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: