7.03.2017

“ষোড়শ সংশোধনী অবৈধ” দেশ ও জাতীর জন্য মারাত্বক অশনী সংকেত

ষোড়শ সংশোধনী অবৈধদেশ ও জাতীর জন্য মারাত্বক অশনী সংকেত। মোদির ইসরায়েল সফর(http://cnn.it/2sqtWHG) এবং হিন্দু প্রধান বিচারপতির দেশের প্রধানমন্ত্রীর সমান ক্ষমতার রায় (http://bit.ly/2uhf8NH, http://bit.ly/2sybK3L) একই দিনে প্রকাশের লক্ষন আওয়ামিলীগ না বুঝলেও মুসলিম প্রধান দেশের ক্ষমতা অচিরেই হিন্দুর কাছে যাচ্ছে আমরা তা খুব ভালোকরেই অনুধাবন করছি!

আওয়ামিলীগ হিন্দুদের এতদিন মাথায় তুলে রেখেছিলো বলে আজকে তারা তাদেরই মাথায় লবন রেখে খাওয়ার পথ ক্লিয়ার করলো। তারা নিজেরা তো নিজের পায়ে নিজেই কুড়াল মারলো! এখন মারছে দেশের!!!!

হয়ত শুনতে ভালো লাগবে- বিচারবিভাগ স্বাধীন হয়েছে, তার উপর সংসদের আর ক্ষমতা নাইকিন্তু আজকে সুপ্রীম কোর্টের আপীল বিভাগ থেকে যে রায় হলো- তা বাংলাদেশের জনগণ বিশেষ করে মুসলমানদের জন্য ভবিষ্যতে এক কঠিন পরিস্থিতি বয়ে নিয়ে আসবে


আমি বিস্তারিত ব্যাখ্যা দিবো না, সংক্ষেপে বলবোঃ- আজকে সুপ্রীম কোর্টের রায়ের মাধ্যমে সিআইএজয়ী হয়েছেতারা এতদিন যে ইসলাম ও দেশ বিরোধী কাজগুলো ১০ বছরে করতো, এখন তারা সেগুলো মাত্র ১ বছরে করতে পারবেএ রায়ের মাধ্যমে এক ভয়ঙ্কর স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা হলোবিশ্বাস করবেন কি না জানিনা, এই রায়ে দেশ ও জাতির কি মারাত্মক ক্ষতি হয়েছে, সেটা চিন্তা করে আমি ভয়ে কেপে উঠছি


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: