7.05.2017

কর্নেল তসলিমের স্ত্রী'র দ্বারা নির্যাতনের শিকার শিশু সাবিনা – বিচার কি পাবে?

কি বলে নিন্দা জানাবো ভাষা হারিয়ে ফেলেছি, যারা এসব শিশু বাচ্চাদের উপর এভাবে অত্যাচার করতে পারে আর যাই হোক তারা কখনো সত্যিকারের মানুষের কাতারে পড়বেনা, এসব ভদ্রবেশী রক্ষিতাদের বিচার সহজে হয়না এদেশে তবে যদি সম্মিলিত প্রতিবাদ করেন তাহলে সিলেটের রাজনের হত্যাকারীর যেভাবে ফাঁসি হয়েছিলো সেভাবে এর নির্যাতনকারীর হবে কিন্তু চাই সকলের সম্মিলিত প্রতীবাদ।
আবু তালেব নামের এক মিউজিসিয়ানের করা এই পোষ্টটি (http://bit.ly/2soOMbf, http://archive.is/NGeeK) চোখে পড়ে গতকাল রাতে। যেখানে এখন পর্যন্ত হাজারের উপর শেয়ার আর ৩৩৩ টার মতো কমেন্ট হয়েছে যেখানে সবাই বিচার চেয়েছেন সেই নির্যাতনকারী মহিলার।

আমি হুবুহু পোষ্ট টি তুলে ধরছিঃ

নামঃ সাবিনা, বয়সঃ ১৩
কর্নেল তসলিমের স্ত্রী'র দ্বারা নির্যাতনের শিকার এই শিশু। শিশুটিকে প্রতিবেশীরা পল্লবী থানায় নিয়ে যায় এবং থানা থেকে এই শিশুটিকে ঢাকা মেডিকেল ওসিসি তে পাঠানো হয়। একজন সাংবাদিকের মাধ্যমে এই খবরটি জানতে পারি এবং বাচ্চাটি যে ঢাকা মেডিকেলে আছে তাও জানতে পারি... এই নিউজ সাংবাদিকটি প্রফেশনাল প্রতিবন্ধকতার কারণে পোস্ট দিতে পারছে না কিন্তু এই বাচ্চার প্রতি ন্যায় হোক, সেইটা উনি চান...

শিশুটির বাবা'র পরিচয় এবং গ্রাম - কোনকিছুই জানতে পারিনি এখনো...
যারা এমন পাশবিক কাজ করেছে তাদের আদৌ কোন বিচার হবে কিনা জানিন।
তবে এই টুকু জানি ফেসবুক এর মাঝে প্রতিবাদ করতে,হয়তো কেউনা কেউ এগিয়ে আসবে,সবাই দ্রুত পোস্ট টি শেয়ার করুন,যাতে অপরাধীকে শাস্তির আওতাভুক্ত করা যায়।

বিঃদ্রঃ সাংবাদিক ভাই বোন বন্ধুদের কাছে বিনীত অনুরোধ - আপনারা ঘটনাটি সামনে এনে অপরাধী'র শাস্তির ব্যাবস্থা তরান্বিত করতে সাহায্য করুন...


**********************************************
আমার মন্তব্যঃ একজন মুসলিম সাংবাদিক এবং ইসলামিক ব্লগার হওয়ার নাতে প্রতীবাদ করা ফরজ মনে করে নিউজ টি আপনাদের সাথে শেয়ার করলাম। এখন সবাই সম্মিলিত প্রতিবাদ করবেন কি করবেন না ভেবে দেখুন।


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: