10.12.2017

বাংলাদেশে মাথাচাড়া দিয়ে উঠছে মুসলিম বিদ্বেষী হিন্দু মৌলবাদ

ইরাক দখল করা হয়েছে সন্ত্রাসবাদ দমনের নামে। আফগানিস্তানও দখল করা হয়েছে মার্কিন এজেন্ট লাদেন দমনের নামে। ঠিক বর্তমান সরকারের সময় আমেরিকান-ইসরায়েলী পলিসি হলো কথিত সংখ্যালঘু নির্যাতন। সে লক্ষেই তারা দেশে বিদেশে উগ্রহিন্দু এবং তাদের দালাল মৌলুভী সেট করেছে।

ইসরায়েল থেকে ধুয়া তোলা হচ্ছে, বাংলাদেশে‍ হিন্দু নির্যাতন হচ্ছে বাংলাদেশে হস্তক্ষেপ করা দরকার। ইহুদীদের বাংলাদেশে প্রবেশ করা দরকার। (সুত্রঃ http://archive.is/ZGdKC, http://archive.is/X5nAS)

যদিও তারা মুসলিম গণহত্যার দেশ মিয়ানমারেই আছে। তবে ইহুদীরা সেখানে সরাসরি ঢুকতে সাহস পাবে না। কিন্তু ইহুদীদের সাথে আছে তাদের মায়ের পেটের ভাই ও আমাদের অকৃত্রিম বন্ধু রাষ্ট্রটি। যারা অকৃত্রিমভাবে বাংলাদেশের বিরুদ্ধে গণহত্যাকারী দেশকে মদদ দিয়ে যাচ্ছে।

সেজন্যই বাংলাদেশে ইসরায়েলী মোসাদ কর্মকর্তা মেন্দী এন সাফাদির চামচা মিঠুন চৌধুরী, শিপন কুমার বসু, কুকীর্তির মন্ডল এবং কাজী আযিয নামের হিন্দুত্ববাদী দালালের মাধ্যমে নতুন রাজনৈতিক দল বিজেপি, বিএমজেপির আত্মপ্রকাশ। যাদের উদ্দেশ্য বাংলাদেশে আওয়ামী সরকার উৎখাতের নামে সাম্প্রদায়িক দাঙ্গা এবং সংখ্যালঘু নির্যাতনের জুজু দেখিয়ে বিদেশী সেনার অনুপ্রবেশ ঘটানো।

বাংলাদেশের জন্য গভীর অশনিসংকেত (সুত্রঃ https://goo.gl/qoXUaD)

মাথাচাড়া দিয়ে উঠছে মুসলিম বিদ্বেষী হিন্দু মৌলবাদ (সুত্রঃ https://goo.gl/tbeX25)


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: