11.22.2017

মদিনা শরীফ কে নাপাক করাই কি ওয়াহাবী আলে সৌদ-দের ঈমানী চেতনা?

হৃদয়ে রক্তক্ষরণ! মাথা হয়েগেছে গরম! কোথায় তোরা আজ হে মুসলমানিত্ব আর মুসলমানদের ধারক, বাহক নামক নরাধম?

এইযে ছবির লোকটি দেখতে পাচ্ছেন তার নাম BenTzion সে পবিত্র দ্বীন ইসলাম ও মুসলিম বিদ্বেষী চরম একজন ইহুদি ব্লগার। এমনকি সে জেরুজালেম পোষ্ট এবং টাইমস অফ ইসরায়েল বিশিষ্ট লেখক, নাপাক ইসরাঈলের অধিবাসী। ছবিতে তাকে দেখা যাচ্ছে পবিত্র মসজিদে নববী শরীফ উনার ভেতরে অবস্থান করছে। নাউজুবিল্লাহ!!!


আজ মনে পড়ে হযরত ফারুকে আযম আলাইহিস সালাম উনার সেই অমর ঈমানদীপ্ত বাণী "আমি বেঁচে থাকলে অভিশপ্ত ইয়াহুদীদেরকে জাজিরাতুল আরব থেকে সমূলে বিতাড়িত করবো কেননা এটাই ছিল হযরত রসূলুল্লাহ ছল্লল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার ইচ্ছা/আদেশ মুবারক।"

সাইয়্যিদুনা হযরত রসূলুল্লাহ্ ছল্লল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার ইচ্ছা মুবারক পূরণ করার জন্য হয়রত খলীফাতুল মুসলিমীন ফারুকে আযম আলাইহিস সালাম তিনি উনার খেলাফতের সময় মদিনা শরীফের শেষ ইহুদী গোত্রকে মদিনা শরীফ ও জাজিরাতুল আরব থেকে বিতাড়িত করে শামেতে পাঠিয়েছিলেন।

কিন্তু আজ আলে সৌদ এর শয়তান বিন সালমান সেই ইহুদী জিঊকে মহাসম্মানিত পবিত্র মসজিদে নববী শরীফ উনার ভিতরে প্রবেশ করে নাপাক করে দিয়েছে। নাউজুবিল্লাহ!!!

এটা হলো সৌদির ইন্টারফেইথ ডায়ালগ কর্মসুচীর একটি জগন্য অপচেষ্টা যা গিলে মুসলমানদের ঈমান আজ মৃতপ্রায়।


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: