12.07.2017

বিউটি পার্লার করার মোটিভে মিরপুর ১ এ মসজিদ ভাংচুর কুরআন শরীফ অবমাননা


মিরপুর ১ এ সনি সিনেমা হলের অপজিটে মেঘনা বিল্ডিং এ পবিত্র মসজিদ ও অফিসে হামলা চালায় মাল্টিপ্ল্যান লিমিটেড কোম্পানি। নাউযুবিল্লাহ!!!

শুধু তাই নয় সাথে পবিত্র কোরআন শরিফ ছুড়ে ফেলে দেয় সন্ত্রাসীরা। পবিত্র মসজিদের ফ্যান, আসবাবপত্র সহ অন্যান্য সকল জিনিস ভেঙে ফেলে তারা। তাদের মোটিভ ছিল পবিত্র এই মসজিদ ভেঙে বিউটি পার্লার তৈরি করা। নির্ভরযোগ্য সূত্রে জানা যায় যে মাল্টিপ্ল্যান এর চেয়ারম্যান মুনসেফ আলির নির্দেশে ভারাটে সন্ত্রাসীরা এ ধ্বংসযজ্ঞ চালায়। ভারাটে গুন্ডাদের নেতৃত্ব দেন মুনসেফ আলির পক্ষে জাহাঙ্গীর মিয়া।




আফসোস এবং পরিতাপের বিষয় হচ্ছে আজকে এই বাংলার জমিনে যদি মন্দির, গির্জা কিংবা প্যাগোডা ভাঙা হতো তাহলে সাথে সাথে চুষিল চেতনাবাজদের চেতনাদন্ড দাঁড়িয়ে যেত, আর মিডিয়ায় তো সাথে সাথে তোলপাড় শুরু হতো। খুব জানতে ইচ্ছে হয় যে সেইসব চুষিল রা এখন কোথায়?

আমি সকল মুমিন মুসলমানদের কে অনুরোধ আর আহ্বান করছি যে সবাই দল মত নির্বিশেষে এই ন্যাকারজনক ঘটনার তীব্র প্রতীবাদ করুন আওয়াজ তুলুন। মাল্টিপ্ল্যান এর চেয়ারম্যান মুনসেফ আলিকে ২৪ ঘণ্টার ভেতর গ্রেফতার করে সরকারীভাবে শাস্তি দেওয়া হোক দেশে কোন অরাজকতা বা অপ্রীতিকর ঘটনা ঘটার পূর্বে।


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 facebook: