Thursday, June 9, 2022

ভারতে নবী (ﷺ) কে কটূক্তিঃ কুয়ার বেঙ রাজারবাগি বনাম মুসলিম দাবীদারদের প্রতীবাদ!

কথায় আছে চোরের মায়ের বড় গলা, রাজারবাগি মুশরিকরা এই প্রবাদের শতভাগ মিসদ্বাক। এরা এক টাকার করে লাখ টাকার গপ্প মারে।

স্ক্রিনশটে দেখছেন যে, এক রাজারবাগির দাস কেমন সিনাজুরি দেখাচ্ছে। অথচ বাস্তবতা হলো, এরূপ কাগজ ভারতীয় দূতাবাসের ডাস্টবিনে ফেলে দেয় না পড়েই। এরূপ কাগজে কাজ হলে মানুষ রাস্তায় নিজের জীবনের মায়া ছেড়ে নামতনা। দেখুন নিচের ভিডিও গুলিতেঃ

সিলেটের ফুলতলি দরবার থেকে আয়োজিত বিশাল প্রতীবাদ ও বিক্ষোভ মিসিল।

সিলেটের আপামর মুসলিম জনতা কতৃক আয়োজিত প্রতীবাদ ও বিক্ষোভ মিসিল।

সিলেটের আপামর মুসলিম জনতা কতৃক আয়োজিত প্রতীবাদ ও বিক্ষোভ মিসিল।

সিলেটের জামায়াতে ইসলামী কতৃক আয়োজিত প্রতীবাদ ও বিক্ষোভ মিসিল।

রংপুর জামায়াতে ইসলামী কতৃক আয়োজিত প্রতীবাদ ও বিক্ষোভ মিসিল।

ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতে ইসলামী কতৃক আয়োজিত প্রতীবাদ ও বিক্ষোভ মিসিল।

ঢাকা মহানগর উত্তর জামায়াতে ইসলামী কতৃক আয়োজিত প্রতীবাদ ও বিক্ষোভ মিসিল।

ভারতে রসুল (ﷺ) নিয়ে কটুক্তি! ঢাকায় ড. রেজাউলের নেতৃত্বে জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

অথচ এই মুনাফিকেরা রসূলে পাঁক ছ্বল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহি ওয়া সাল্লামের শানে কটূক্তির বেলায় ডাস্টবিনে ফেলা কাগজ দিয়ে প্রতীবাদ জানালেও, এদের বাবার পাছা বাঁচানোর সময় কিন্তু ঠিকই ময়দানে নেমেছিলো, মূলত জুব্বুল হুজুনের সর্বোচ্চ হক্বদার হলো এই রাজারবাগী মুশরিকরা।

এই মুনাফিকেরা একিই কাজের জন্য বিগত দিনগুলিতে জামায়াত, কওমী, দেওবন্দী, সুন্নী সহ প্রায় সবাইকেই বাতিল মুর্তাদ বলে ফতওয়া মেরেছে, অথচ সেইসব দলগুলো তাগুত প্লাস বিভিন্ন অনৈসলামিক কাজের জন্য, গুস্তাখে রসুলদের জন্য এইসব করেছিলো আজও করছে। অথচ রাজারবাগ এর মুশরিকরা নিজেদের পাসায় হাত যখন পড়োলো তখন অন্যের উপর নিজেদের দেওয়া ফতোয়া ভুলে গিয়েছিলো।

মহান আল্লাহ পাক, রসূলুল্লাহ ছ্বল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহি ওয়া সাল্লাম, আল কুরআন ও সম্মানিত দ্বীন ইসলামের কটুক্তির বেলায় এক পিস কাগজ এম্বেসিতে পাঠিয়ে ফেইসবুকে পোষ্ট দিয়ে রাজ্য উদ্ধার করে ফেলে, অথচ রসূলুল্লাহ ছ্বল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহি ওয়া সাল্লামের কটূক্তির বেলায় তাদের কখনো রাজপথে প্রতীবাদ করতে দেখা না গেলেও নিজেদের নবী দিল্লুরের উপর অভিযোগ আসলেই হারাম পন্থায় প্রতিবাদ শুরু করে থাকে। দেখুন ভিডিওতেঃ


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুনঃ

এডমিন

আমার লিখা এবং প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বে আইনি।

0 ফেইসবুক: